1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ২৫ জুন ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কাতারকে বাংলাদেশ থেকে আরও বেশি ইমাম-মুয়াজ্জিন নিয়োগের অনুরোধ

  • আপডেট সময় বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

সুনামকণ্ঠ ডেস্ক ::
বাংলাদেশ থেকে আরও বেশি ইমাম ও মুয়াজ্জিন নিয়োগ দেওয়ার জন্য কাতারকে অনুরোধ জানানো হয়েছে। ওই দেশের ধর্ম বিষয়ক মন্ত্রী ঘানিম শাহীন আল ঘানিমের সঙ্গে এক বৈঠকে এ বিষয়ে আলোচনা করেছেন দেশটিতে বাংলাদেশের রাষ্ট্রদূত মো. জসীম উদ্দিন।
পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত ওই বৈঠকে রাষ্ট্রদূত কাতারের শ্রম আইন সংস্কারসহ বিদেশি কর্মীদের কল্যাণে গৃহীত নানামুখী পদক্ষেপের জন্য কাতার সরকারকে ধন্যবাদ দেন। কাতারের ধর্ম বিষয়ক মন্ত্রী কাতারে নিয়োজিত বাংলাদেশি ইমাম ও মুয়াজ্জিনদের ভূয়সী প্রশংসা করেন। বৈঠকে বাংলাদেশ থেকে আরও বেশি সংখ্যক ইমাম ও মুয়াজ্জিন নিয়োগের বিষয়েও ফলপ্রসূ আলোচনা হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অর্থনৈতিক উন্নয়নসহ অন্যান্য সকল ক্ষেত্রে বাংলাদেশের অভূতপূর্ব অগ্রগতির কথা তুলে ধরে রাষ্ট্রদূত বাংলাদেশ-কাতার দ্বিপাক্ষিক স¤পর্কের সম্ভাবনাময় খাতে যেমন দ্বিপাক্ষিক বাণিজ্য বৃদ্ধিতে একযোগে কাজ করার উপর গুরুত্বারোপ করেন।
আগামী দিনগুলোতে বাংলাদেশ-কাতার দ্বিপাক্ষিক স¤পর্ক বহুমাত্রিক রূপ নিবে বলে রাষ্ট্রদূত আশাবাদ ব্যক্ত করেন। এসময় কাতারের মন্ত্রী বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়ন এবং বৈশ্বিক বিষয়ে বাংলাদেশের ইতিবাচক ও জোরালো ভূমিকার জন্য বাংলাদেশের নেতৃত্বের প্রশংসা করেন।
বৈঠকে কাতার ধর্ম মন্ত্রণালয়ের পরিচালক আহমেদ জসীম আল মোহাম্মদ আল মুফতাহ এবং বাংলাদেশ দূতাবাসের মিনিস্টার (শ্রম) ড. মোহাম্মদ মুস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com