1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে দু’পক্ষের বিরোধ নিষ্পত্তি করলো পুলিশ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুর থানা পুলিশের উদ্যোগে দুই পক্ষের দীর্ঘদিনের বিরোধ নিষ্পত্তি করা হয়েছে। এতে স্থানীয় জনমনে ফিরে এসেছে স্বস্তি। এলাকায় বিরাজ করছে শান্তি।
জানাগেছে, জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের জামালপুর রৌডর গ্রামের শানু মিয়া ও শহিদ মিয়ার লোকজনের মধ্যে দীর্ঘ প্রায় ৩ বছর ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ নিয়ে তাদের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে। চলছে ৮টি মামলা-মোকদ্দমা। সর্বশেষ কিছু দিন আগে তারা দুই পক্ষের সংঘর্ষের প্রস্তুতিকালে থানা পুলিশ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করে। তাদের একের পর এক সংঘর্ষ ও মামলা-মোকদ্দমার ঘটনায় শান্ত এলাকা অশান্ত হয়ে উঠে। অবশেষে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমানের উদ্যোগে সোমবার (১৪ ফেব্রুয়ারি) জামালপুর রৌডর গ্রামে দুই পক্ষের লোকজনকে নিয়ে শান্তিপূর্ণ আলোচনা হয়। সার্ভেয়ার দিয়ে জায়গা-জমির সীমানা নির্ধারণসহ দুই পক্ষের বিরোধ নিষ্পত্তি করা হয়। এতে উভয়পক্ষের লোকজনও অনেক আনন্দিত হয়েছেন এবং আর কখনো বিরোধ হবে না মর্মে প্রতিশ্রুতি দেন।
এ সময় জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান, আশারকান্দি ইউপি চেয়ারম্যান আইয়ূব খান, সাবেক চেয়ারম্যান দ্বীনুল ইসলাম বাবুল, থানার এসআই জিয়া উদ্দিন সহ স্থানীয় গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com