1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বাংলাদেশ ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে : ব্রিটিশ হাইকমিশনার

  • আপডেট সময় শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২

মো. শাহজাহান মিয়া ::
বাংলাদেশে নিযুক্ত যুক্তরাজ্যের হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন বলেছেন, বাংলাদেশের মানুষ খুবই ভালো। আমি তাদের আথিতেয়তায় মুগ্ধ হয়েছি। এ সুন্দর দেশ। দেশটি ধীরে ধীরে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এখানকার মানুষ বন্ধুসুলভ। যুক্তরাজ্যের সঙ্গে বাংলাদেশের পারস্পরিক সম্পর্ক ভালো।
বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলার শাহারপাড়া বাজার এলাকায় ফেরদৌসী কমিউনিটি সেন্টারে আবদুর রব এন্ড আজিজুন মেডিকেল সেন্টার (জিপি ক্লিনিক)-এর কার্যক্রম পরিদর্শন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ব্রিটিশ হাই কমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন এসব কথা বলেন।
জিপি ক্লিনিকের চেয়ারম্যান ডা.আবদুল ওয়াদুদ কামালীর সভাপতিত্বে ও ডিরেক্টর আহমেদ রেজাউল করিম জুবায়ের-এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রিটিশ হাই কমিশনারের হেড অব পলিটিক্স টম বার্গ ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল কাশেম। বক্তব্য রাখেন জামাল মিয়া কামালী, রোহান আহমদ প্রমুখ। সভায় অতিথিদের ফুল ও সম্মাননা স্মারক দিয়ে বরণ করা হয়।
‘আবদুর রব ও আজিজুন মেডিকেল সেন্টার’ নামের ওই চিকিৎসাকেন্দ্র যুক্তরাজ্যের নাগরিকেরা প্রতিষ্ঠা করেন এবং গ্রাম জেপি নামের একটি বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) এটি পরিচালনা করে। পরিদর্শনকালে ব্রিটিশ হাইকমিশনার রোগীদের সঙ্গে কথা বলেন। তাঁদের খোঁজখবর দেন। পরে এক আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন তিনি।
সভায় হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন আরও বলেন, সিলেটি মানুষের আপ্যায়নে তিনি অভিভূত। তাঁদের আচার-আচরণে আমি মুগ্ধ। গ্রাম জেপির সঙ্গে সম্পৃক্ত যাঁরা রয়েছেন, তাঁরা খুবই দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করছেন। আমি বিশ্বাস করি তাঁরা কাজে আরও এগিয়ে যাবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্রিটিশ হাই কমিশনারের সফরসঙ্গী রাহিন চৌধুরী, আহসান সাজিদ, নারায়ণ দেবনাথ, জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপম দাস, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান, উপজেলা মেডিকেল অফিসার ডা. শায়খুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, সিনিয়র সাংবাদিক আবদুল হাই, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com