1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৩৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নয়ন হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌর শহরে সাইফুল ইসলাম নয়ন (২৫) হত্যায় জড়িতদের ফাঁসি দাবিতে মানববন্ধন করেছেন স্বজন, বন্ধু ও এলাকার বাসিন্দারা। বুধবার দুপুরে শহরের আলফাত স্কয়ারে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
প্রসঙ্গত, গত রোববার বিকেলে শহরের পুরান বাসস্ট্যান্ড এলাকায় পাওনা টাকা নিয়ে তর্কাতর্কির জেরে ছুরিকাঘাতে নিহত হন নয়। রাতেই তাঁর বাবা কাওসার আহমদ বাদী হয়ে মামলা করেন। এতে আসামি করা হয় শান্তিগঞ্জ উপজেলার উজানীগাঁও গ্রামের রেজওয়ান আহমদ (২৫) ও রোহান আহমদকে (২৩)। দুই আসামি কারাগারে রয়েছে। নয়ন পৌর শহরের বড়পাড়া এলাকার বাসিন্দা।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন বড়পাড়া এলাকার বাসিন্দা ও প্রবীণ শিক্ষক আলী হায়দার, সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আহমদ নূর, এইচএমপি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক প্রেমানন্দ বিশ্বাস, সাইফুল ইসলাম নয়নের বাবা কাওসার আহমদ, চাচা আবু তাহের, বড়পাড়া গ্রামের বাসিন্দা শাহীন রেজা, জাবেদ আহমদ প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, নয়নকে দোকানে নিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। শহরের এ রকম খুনের ঘটনায় মানুষ ক্ষুব্ধ। বক্তারা আরও বলেন, নয়ন শান্ত স্বভাবের ছিল। গত ৩০ জানুয়ারি সামান্য ৪২০ টাকার জন্য হত্যা করা হয় তাকে। শান্তি-সম্প্রীতির শহরে এই হত্যাকাণ্ড দুঃখজনক, কিছুতেই মেনে নেয়া যায় না। বক্তারা বলেন, হত্যাকাণ্ডে জড়িত দুই আসামিকে পুলিশ দ্রুত গ্রেফতার করেছে। আমরা এ জন্য পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানাই। আমরা চাই, নয়ন হত্যাকারীদের ফাঁসি হোক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com