1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:০৩ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচনে বিশৃঙ্খলা করলে ছাড় নেই

  • আপডেট সময় বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলা আইন শৃঙ্খলা সমন্বয় সেল-এর আয়োজনে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন-২০২২ উপলক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রায়হান কবির।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। তিনি তার বক্তব্যে বলেন, প্রতিটি কেন্দ্রে নির্বাচনের পরেই ভোট গণনা করে ফলাফল ঘোষণা করা হবে। কোন প্রকার অনিয়ম হলে কঠোর অবস্থান থেকে আইন অনুসারে পদক্ষেপ গ্রহণ করা হবে। আপনারা প্রচার-প্রচারণায় এক প্রার্থী আরেক প্রার্থীর চরিত্র হনন হয় এমন কোন কথা বলতে যাবেন না। মিছিল ও জনসভা করবেন না। সকল প্রার্থীকেই সততার সাথে কোন প্রকার বিশৃঙ্খলা না করে নির্বাচন সুষ্ঠুভাবে স¤পন্ন করতে সহযোগিতা করতে হবে।
সভায় বিশেষ অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম বলেন, ভোটকেন্দ্র এলাকায় কোন প্রভাব বিস্তার করা যাবে না। হুমকি, জাল ভোট ও ক্ষমতার অপব্যবহার করবেন না। কোন প্রকার অনিয়ম-বিশৃঙ্খলা করলে ছাড় পাবেন না। আমি আইনের আওতায় নিয়ে আসব। আর যাদের জীবনের মায়া নেই তারাই কেন্দ্র দখল, ব্যালট পেপার ছিনতাই করতে আসবেন। প্রার্থীদের উদ্দেশ্য তিনি আরও বলেন, আপনাদের বিশ্বস্ততা হারায় এমন কিছু আমরা পুলিশবাহিনী করবো না। আপনারা নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়ি করবেন না।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মুরাদ উদ্দিন হাওলাদার, সুনামগঞ্জ সহকারী এএসপি (তাহিরপুর সার্কেল) শাহিদুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দিন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. মঞ্জুরুল হক, মো. হাসান উদ দোলা, মিজানুর রহমান, উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ, যুগ্ম সাধারণ স¤পাদক জাহাঙ্গীর আলম ভুঁইয়া, দপ্তর স¤পাদক রোকন তালুকদারসহ সাতটি ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com