1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আধুনিক বালিজুরি ইউনিয়ন গড়তে চান চেয়ারম্যান প্রার্থী আজাদ হোসেন

  • আপডেট সময় মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার ::
আগামী ৭ ফেব্রুয়ারি তাহিরপুর উপজেলায় ইউপি নির্বাচন। এই নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারণায় ব্যস্তসময় পার করছেন প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বার প্রার্থীরা। সোমবার বিকেলে উপজেলার ৭নং বালিজুরি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আজাদ হোসেন-এর নির্বাচনী জনসভা বালিজুরি গ্রাম সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়। উক্ত জনসভায় চেয়ারম্যান প্রার্থী আজাদ হোসেন তাঁর নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন। ৩০ দফা নির্বাচনী ইশতেহার শুনে ইউনিয়নের ভোটাররা মুগ্ধ হয়েছেন।
চেয়ারম্যান প্রার্থী আজাদ হোসেন বলেন, আমি নির্বাচিত হলে বদলে যাবে বালিজুরী, বদলে যাবে ইউনিয়ন। একটি আধুনিক, ডিজিটাল, উন্নয়ন সমৃদ্ধ এবং মডেল বালিজুরী ইউনিয়ন গড়াই হবে আমার স্বপ্ন এবং প্রতিজ্ঞা। বালিজুরী ইউনিয়নবাসীই সকল ক্ষমতার উৎস এবং অধিকারী, আমি কেবল আপনাদের সহযাত্রী। তাই আগামী ৭ই ফেব্রুয়ারি সারাদিন আনারস প্রতীকে ভোট দিয়ে তাঁকে জয়যুক্ত করার জন্য তিনি উপস্থিত সর্বস্তরের জনতার প্রতি আহ্বান জানান।
সাবেক ইউপি চেয়ারম্যান মো.আব্দুজ জহুরের সভাপতিত্বে এবং ফয়সল আবেদীন-এর সঞ্চালনায় নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন মাস্টার মো. আব্দুল মুকিত, ডা. নুরুল আমিন, মো. ছয়ফুল আলম, মিলন তালুকদার, মো. সামায়ুন কবির, ডা. মাফি, মো. গোলেনুর প্রমুখ।
এ সময় ইউনিয়নের সহস্রাধিক জনতা ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com