1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০২:২৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

করোনায় আক্রান্তদের আইসোলেশন এখন ১০ দিন

  • আপডেট সময় সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২

সুনামকণ্ঠ ডেস্ক ::
বর্তমানে যারা করোনায় আক্রান্ত হচ্ছেন তাদের ১৪ দিন নয়, ১০ দিন আইসোলেশনে থাকতে হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (সংক্রামক ব্যাধি নিয়ন্ত্রণ) অধ্যাপক ডা. মো. নাজমুল ইসলাম। তিনি বলেন, ১০ দিন পর উপসর্গ না থাকলে তারা কাজে যোগ দিতে পারবেন। এক্ষেত্রে আগের মতো করোনার আরটি-পিসিআর নমুনা পরীক্ষার ফল নেগেটিভ হতে হবে না। আপাতত আরটি-পিসিআর পরীক্ষার নেগেটিভ সনদ প্রদর্শন স্থগিত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
রোববার (৩০ জানুয়ারি) দুপুরে কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের ভার্চুয়াল স্বাস্থ্য বুলেটিনে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, ওমিক্রনকে হালকাভাবে নেওয়ার সুযোগ নেই। ওমিক্রনের কারণে সংক্রমণ ও মৃত্যু বেড়েই চলেছে। সংক্রমণ বৃদ্ধির কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে। কিন্তু অনেক অভিভাবক প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি যথাযথভাবে না মেনে বিভিন্ন অনুষ্ঠানে সন্তানদের নিয়ে যাচ্ছেন, যা খুবই দুঃখজনক। সে কারণে আক্রান্ত রোগীর সংখ্যা ক্রমাগত বেড়ে চলেছে। এমতাবস্থায় সবার দায়িত্বশীল আচরণ করা উচিত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com