1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৬ জুন ২০২২, ০১:২৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পাটলাই নদীতে শ্রমিকদের ওপর চাঁদাবাজদের হামলা : আহত ১০

  • আপডেট সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পাটলাই নদীতে চাঁদাবাজদের হামলায় দশজন নৌ শ্রমিক ও মালিক আহত হয়েছেন। আহতরা হল নৌ মালিক শ্রমিক আশরাফুল আলম, জাহাঙ্গীর আলম, জাকির হোসেন, তাজ উদ্দিন, খলিল মিয়া, আব্দুল ওয়াহাব, ফজর আলী, তোফাজ্জল হোসেনসহ দশ জন। আহত শ্রমিকরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
শুক্রবার সকালে সোলাইমানপুর বাজারের সামনে পাটলাই নদীতে হামলার ঘটনা ঘটে। হামলার প্রতিবাদে ও দোষীদের বিচারের দাবিতে দুপুরে উপজেলা বাজারে বিক্ষোভ মিছিল করে হাজার হাজার নৌ মালিক ও শ্রমিক।
নৌ-পরিবহন সহ সভাপতি আশরাফুল আলম বলেন,আমরা দীর্ঘদিন ধরে পাটলাই নদীতে নৌজটের কারণে চরম দুর্ভোগে আছি। এর মধ্যে দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে এক আ.লীগ নেতার নেতৃত্বে চাঁদাবাজির শুরু হয়েছে। তারা টাকার বিনিময়ে পেছনে থাকা নৌকা সামনে আনে। আর সামনের নৌকা যেতে পারে না। টাকা না দিলেই আমাদের উপর নির্যাতন চালায়।
তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল লতিফ তরফদার জানান, পাটলাই নদীতে চাঁদাবাজির লিখিত কোন অভিযোগ পাই নি। শ্রমিকরা মিছিল করেছে শুনেছি। চাঁদাবাজি অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান কবির জানান,পাটলাই নদীতে নৌজটের কারণে নৌ যান মালিক ও শ্রমিকরা দুর্ভোগের শিকার হচ্ছে।আমাদের পক্ষ থেকে নোজট নিরসনে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com