1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দৃষ্টিপ্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

  • আপডেট সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বদাই সাধারণ মানুষের জন্য চিন্তা করেন- কিভাবে অসহায় দরিদ্র জনগোষ্ঠীর জন্য কিছু করা যায়; গৃহহীন ও ভূমিহীনদের কিভাবে পুনর্বাসন করা যায় সেসব নিয়েই বিভিন্ন পরিকল্পনা করেন । সেই অনুযায়ী সারা দেশের গৃহহীন ও ভূমিহীনদের জন্য গৃহ নির্মাণ করে সুন্দর ঘর উপহার দিয়েছেন। অসহায় দরিদ্র জনগোষ্ঠীর জন্য প্রধানমন্ত্রী তার ত্রাণ তহবিল থেকে বিভিন্ন সময় নানা রকম সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। সাধারণ মানুষও খুব খুশি তারা প্রধানমন্ত্রীর জন্য প্রাণ ভরে দোয়া করেন।
শুক্রবার সকাল ১১ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণে জেলা ত্রাণ ও পুনর্বাসন শাখার উদ্যোগে ১০০ জন দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণকালে জেলা প্রশাসক এসব কথা বলেন। উপহারের খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি চিনি, ২ কেজি চিড়া, ১ লিটার তেল ও এক প্যাকেট নুডুলসসহ জনপ্রতি সাড়ে ১৬ কেজি খাদ্যসামগ্রী।
এ সময় উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ সফিকুল ইসলাম, সাইফুল ইসলাম, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, সাংবাদিক শামস শামীমসহ অন্যান্য কর্মকর্তাগণ।
জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন জানান, প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫শ প্যাকেট খাদ্যসামগ্রী পেয়েছি। আজ ১শ খাদ্যসামগ্রী দৃষ্টি প্রতিবন্ধীদের দিয়েছি। দিরাই উপজেলার অনাথ ও মুচি সম্প্রদায়ের মানুষকে ১ শ এবং বাকিগুলো অন্যান্য উপজেলায় বিতরণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com