1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ১৬ মে ২০২২, ০১:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জ সদর ইউপি : বরখাস্তের বৈধতা চ্যালেঞ্জ করে চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদের রিট

  • আপডেট সময় বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিদকে সাময়িকভাবে বরখাস্তের আদেশের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করা হয়েছে। সম্প্রতি চেয়ারম্যান মো. সাজ্জাদ মাহমুদ তালুকদার রিট পিটিশন হাইকোর্ট বিভাগে দায়ের করেন।
উল্লেখ্য, গত ৪ জানুয়ারি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ আজিজুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জামালগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদারকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়, সরকারি নির্দেশ অমান্য করে গত বছরের ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকীতে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ড্রপডাউন ব্যানার ব্যবহার ও জাতীয় পতাকা (অর্ধনমিত করে) উত্তোলন করতে দায়িত্ব পালনে অবহেলা ও অসদাচরণের অভিযোগ প্রমাণিত হওয়ায় সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিদকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
রিটের ব্যাপারে চেয়ারম্যান (সাময়িক বরখাস্ত) মো. সাজ্জাদ মাহমুদ তালুকদার বলেন, আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তা সত্য নয়। উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। ঘটনার সময় অর্থাৎ ১৪ আগস্ট থেকে ১৬ আগস্ট পর্যন্ত আমি আমার ছেলের চিকিৎসার জন্যে সিলেটে অবস্থান করছিলাম। আমি অনুপস্থিত থাকলেও ইউনিয়ন সচিব পরিষদে ব্যানার টানিয়েছিলেন। প্রতিকূল আবহাওয়া ব্যানার পড়ে গেলে আবার টানানো হয়েছিল। আমি সরকারি সকল দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করতে সব সময় আন্তরিক।
মো. সাজ্জাদ মাহমুদ তালুকদার আরও বলেন, জাতীয় দিবসগুলো বাস্তবায়নের আমি সব সময় সক্রিয় থাকি। কাজেই আমার বিরুদ্ধে যেসব অভিযোগ করা হয়েছে তার সত্যতা নেই। তাই উচ্চ আদালতে সুবিচারের প্রত্যাশা করেছি। মহামান্য আদালত বরখাস্তের বিষয়ে ছয় মাসের স্থগিতাদেশ দিয়েছেন। আমি গত রোববার থেকে ইউনিয়ন পরিষদের দায়িত্ব পালন করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com