1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিদ্রোহী ৫ প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের ৫ নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। সুনামগঞ্জ সদর ও শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা দলের সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হয়েছেন।
মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন সুনামকণ্ঠকে এই ৫ নেতা বহিষ্কারের কথা জানান।
বহিষ্কৃতরা হলেন- সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদির, সদর উপজেলার সুরমা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সুনামগঞ্জ সদর উপজেলা আ.লীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য আমির হোসেন রেজা, সদর উপজেলা আ.লীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সারোয়ার আহমদ এবং শান্তিগঞ্জ (দক্ষিণ সুনামগঞ্জ) উপজেলা আ.লীগের সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত সুজন (জয়কলস ইউনিয়ন)।
উল্লেখ্য, আ.লীগ নেতা আব্দুল কাদির সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীরনগর ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী, তাজুল ইসলাম ও আমির হোসেন রেজা সুরমা ইউনিয়নে আ.লীগের বিদ্রোহী প্রার্থী, সারোয়ার আহমদ গৌরারং ইউনিয়নে আ.লীগের বিদ্রোহী প্রার্থী এবং আব্দুল বাছিত সুজন শান্তিগঞ্জ উপজেলার জয়কলস ইউপি নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন সুনামকণ্ঠকে বলেন, দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে গঠনতন্ত্র অনুযায়ী বিদ্রোহী ৫ প্রার্থীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হয়েছে। তাদেরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বাকি যারা বিদ্রোহী প্রার্থী রয়েছে তাদের চিহ্নিত করে বহিষ্কার করতে সংশ্লিষ্ট উপজেলার দায়িত্বশীলদের নির্দেশনা দেয়া হয়েছে। তিনি বলেন, নির্বাচনে যারাই দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হবেন এবং প্রার্থীর বিপক্ষে কাজ করবেন তাদের বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com