1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জে গৃহ নির্মাণকাজ উদ্বোধন

  • আপডেট সময় শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
মুজিববর্ষ উপলক্ষে জামালগঞ্জ উপজেলায় তৃতীয় পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ জমি ও গৃহ প্রদান কার্যক্রমের আওতায় সাচনা বাজার ইউনিয়নস্থিত নুরপুর গ্রাম সংলগ্ন সরকারি জায়গায় তৃতীয় পর্যায়ে গৃহ নির্মাণকাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ইকবাল আল আজাদ, উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত দেব, সহকারী কমিশনার (ভূমি) মো. অলিদুজ্জামান প্রমুখ।
উল্লেখ্য, তৃতীয় পর্যায়ে জামালগঞ্জ উপজেলায় ১৪২ টি ঘর নির্মাণ করা হবে। এর মধ্যে জামালগঞ্জ উপজেলার নুরপুর মৌজায় ৪২ টি ঘর নির্মাণের জন্য প্রাথমিকভাবে নির্বাচন করা হয়েছে। ঘরের নির্মাণ কাজের উদ্বোধনকালে সকলের সহযোগিতা কামনা এবং মানসম্মতভাবে দ্রুততম সময়ে ঘর নির্মাণকাজ স¤পন্ন করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। তাছাড়া ঘরের নির্মাণকাজ নিয়মিত পরিদর্শন ও তদারকির জন্য ও উপস্থিত সকলকে অনুরোধ করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com