1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা ও উপজেলা প্রশাসনে শতভাগ স্বচ্ছতায় নিয়োগ পেয়েছেন ৫১ জন : জেলা প্রশাসক

  • আপডেট সময় বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেছেন, আমরা সম্প্রতি দ্রুততম সময়ে শতভাগ স্বচ্ছতার সঙ্গে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের বিভিন্ন পদে ৫১জনকে নিয়োগ দিয়েছি। এই নিয়োগকাজ চলাকালে স্বচ্ছতার জন্য জেলা প্রশাসনের কোন কর্মচারীকে যুক্ত করা হয়নি। এডিসি, ইউএনও ও ম্যাজিস্ট্রেটরা রাত ৩টা পর্যন্ত একটানা তিনদিন কাজ করে একটি সুন্দর নিয়োগকাজ বাস্তবায়ন করেছেন। নতুন নিয়োগ পাওয়া সবাইকে চাকরিবিধি মেনে সততার সঙ্গে মানুষের জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি।
বুধবার দুপুরে সুনামগঞ্জ জেলা প্রশাসন সদ্য ৫১ জন চতুর্থ শ্রেণির কর্মচারীদের নিয়োগ পরবর্তী পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করেন। এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন এসব কথা বলেন। এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ডিডি এলজি মোহাম্মদ জাকির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আল ইমরান রুহুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিজন কুমার সিংহ, অতিরিক্ত জেলা প্রশাসক তামীম ইয়ামিন, এনএসআই ডিডি মোহাম্মদ রফিকুল ইসলাম, এনডিসি রিফাতুল হক, সহকারী কমিশনার সম্রাট হোসেন, এএসএম রেজাউল করিম, শিল্পী রানী মোদক, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু।
জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা এই মাসের মধ্যে নিয়োগ দিতে না পারলে কার্যক্রম বাতিল হয়ে যেতো। তাই সাবধানে দ্রুততম সময়ে একটি গুরুত্বপূর্ণ কাজ করতে পেরেছি। স্বচ্ছতার সঙ্গে মুক্তিযোদ্ধা, নারী, আদিবাসী, আনসার ভিডিপি, প্রতিবন্ধী কোটা যথাযথভাবে পালন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com