1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:১৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চুরি যাওয়া দুটি মোবাইল উদ্ধার করলো পুলিশ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার::
চুরি যাওয়া মোবাইলফোন উদ্ধার করে প্রশংসায় ভাসছেন জাউয়াবাজার পুলিশ ফাঁড়ির সদস্যরা। সোমবার সন্ধ্যায় লক্ষমসোম গ্রাম ও জাউয়াবাজর এলাকা থেকে পৃথক অভিযানে ২টি মোবাইলফোন উদ্ধার করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, জাউয়াবাজার এলাকার আজাদ মিয়া ও এহসান আহমদ সোহাবের এন্ড্রয়েড মোবাইল ফোন সেপ্টেম্বরের শেষের দিকে চুরি হয়ে যায়। পরে তারা ছাতক থানায় সাধারণ ডায়েরি করেন। এরই প্রেক্ষিতে তথ্যপ্রযুক্তির মাধ্যমে অবস্থান শনাক্ত করে এসআই এহতেশাম তালুকদার ও এসআই দিলোয়ার হোসেনের যৌথ অভিযানে সঙ্গীয় ফোর্সসহ তা উদ্ধার করতে সক্ষম হন। এদিকে ওইদিনই উদ্ধারকৃত ফোনগুলো প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।
এবিষয়ে আজাদ মিয়া ও এহসান আহমদ সোহাব জানান, ২মাস আগে আমাদের ফোনটি চুরি হয়ে যায়। অনেক খোঁজার পরে না পেয়ে আমরা থানা পুলিশের আশ্রয় নেই। কিন্তু এতো দ্রুত যে আমরা ফোনগুলো পাবো তা বিশ্বাস করতে পারছি না।
জাউয়া বাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক এহতেশাম তালুকদার জানান, ছাতক সার্কেলের সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেনের দিকনির্দেশনায় তথ্য প্রযুক্তির মাধ্যমে আমার চোরাইকৃত মোবাইলের অবস্থান শনাক্ত করে উদ্ধার করতে সক্ষম হয়েছি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com