1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আ.লীগ সংস্কৃতি বান্ধব সরকার : সংস্কৃতি প্রতিমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সংস্কৃতি বিষয়খ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার সংস্কৃতি বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ প্রতিটি ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে হবে। সুস্থধারার সংস্কৃতি চর্চার মাধ্যমে মৌলবাদের মতো অপশক্তিকে রুখতে হবে।
শনিবার সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী কেএম খালিদ আরও বলেন, সুনামগঞ্জ শিল্প-সংস্কৃতির উর্বর ভূমি। এখানের বাউল মহাজনরা বাংলাদেশের সংস্কৃতিকে সমৃদ্ধ করেছেন। আমরা সুনামগঞ্জে লোক উৎসব করতে চাই। সুনামগঞ্জে যেন প্রতিবছর লোকউৎসব করা হয় সেজন্য যারা দায়িত্বে আছেন তারা উদ্যোগ নেন। তিনি বলেন, হাছনরাজা মিলনায়তন আরো সুন্দর করার জন্য আমি কাজ করছি।
জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জাকির হোসেনের সভাপতিত্বে ও জেলা কালচারাল কর্মকর্তা আহমেদ মঞ্জুরুল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, শিক্ষাবিদ প্রফেসর পরিমল কান্তি দে, জেলা শিল্পকলা একাডেমির সহ-সভাপতি বিজন সেন রায়, সাধারণ স¤পাদক অ্যাড. শামছুল আবেদীন, যুগ্ম সাধারণ স¤পাদক অ্যাড. দেবদাস চৌধুরী রঞ্জন, বাউল মকররম আলী, শিল্পী আশিক।
অনুষ্ঠানে প্রতিমন্ত্রী কেএম খালিদ জেলা শিল্পকলা একাডেমির উন্নয়নে ৫ লাখ টাকা অনুদান ঘোষণা করেন।
আলোচনা সভা শেষে শিল্পকলা একাডেমির পক্ষ থেকে প্রধান অতিথি সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com