1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০২:৩১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলার ২১ ইউপিতে ভোট ২৩ ডিসেম্বর

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
আগামী ২৩ ডিসেম্বর সুনামগঞ্জ জেলার ২১টিসহ দেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদে চতুর্থ ধাপে ভোটগ্রহণ করবে নির্বাচন কমিশন (ইসি)। ৮৯তম কমিশন বৈঠক শেষে ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার নির্বাচন ভবনে বুধবার (১০ নভেম্বর) সন্ধ্যায় এ তফসিল ঘোষণা করেন।
জেলার জগন্নাথপুর উপজেলার ৭টি, দিরাইয়ের ৯টি এবং বিশ্বম্ভরপুরের ৫টি ইউনিয়নে ২৩ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইউনিয়নগুলো হল জগন্নাথপুর উপজেলার কলকলিয়া, চিলাউড়া হলদিপুর, রাণীগঞ্জ, সৈয়দপুর শাহারপাড়া, আশারকান্দি, পাইলগাঁও, পাটলী ইউনিয়ন; দিরাই উপজেলার রফিনগর, ভাটিপাড়া, রাজানগর, চরনারচর, সরমঙ্গল, করিমপুর, জগদল, তাড়ল ও কুলঞ্জ ইউনিয়ন এবং বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর, বাদাঘাট দক্ষিণ, পলাশ, ধনপুর, সলুকাবাদ ইউনিয়ন।
তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিল ২৫ নভেম্বর। বাছাই ২৯ নভেম্বর। আপিল ৩০ থেকে ২ ডিসেম্বর। আপিল নিষ্পত্তি ৩ থেকে ৫ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর। আর ভোটগ্রহণ হবে ২৩ ডিসেম্বর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com