1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পুলিশ জনগণের ভরসাস্থলে পরিণত হয়েছে : এমপি মিসবাহ

  • আপডেট সময় রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
নিজেদের কর্মদক্ষতায় পুলিশ আজ জনগণের ভরসাস্থলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ।
শনিবার সকালে শহীদ জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে সুনামগঞ্জ জেলা পুলিশের আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এমপি মিসবাহ আরও বলেন, শুধু পুলিশের একার পক্ষে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সম্ভব নয়। কারণ প্রতি থানায় সীমিত সংখ্যক পুলিশ থাকেন, অন্যদিকে বিশাল এলাকার অসংখ্য মানুষকে সামাল দেয়া খুব কঠিন। তাই জনগণের সহযোগিতার হাত প্রসারিত করতে হবে, পুলিশ বাহিনীকে সাহায্য করতে হবে ।
এমপি মিসবাহ বলেন, মুক্তিযুদ্ধ থেকে শুরু করে দেশের প্রতিটি প্রয়োজনে পুলিশের ভূমিকা অপরিসীম। ৭১-এর বিজয়ের সাথেও পুলিশ বাহিনীর নাম সুনামের সাথে জড়িয়ে আছে। পুলিশ নিজের জীবন উৎসর্গ করে মানুষের জান-মালের নিরাপত্তা দিতে সদা সচেষ্ট থাকে। অনেক সময় সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে গিয়ে পুলিশের প্রাণহানি ঘটে। পুলিশের কিছু বিতর্কিত সদস্যদের কারণে মাঝে মাঝে পুলিশের দুর্নাম হয় সে বিষয়ে পুলিশকে আরও বেশি সতর্ক থাকার আহবান জানান এমপি মিসবাহ।
পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু সাঈদ, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ জয়নাল আবেদীন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ, সাংবাদিক পংকজ কান্তি দে।
এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সহিদুর রহমান, ওসি (তদন্ত) এজাজ আহমদ, পুলিশের বিভিন্ন কর্মকর্তাসহ জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত কমিউনিটি বিট পুলিশিংয়ের সাথে সম্পৃক্ত ব্যক্তিবর্গ। এর আগে সুনামগঞ্জ সদর মডেল থানা থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
উল্লেখ্য, অনুষ্ঠানে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনাসিন্ধু চৌধুরী বাবুল ও বিশ্বম্ভরপুর থানার এসআই আব্দুর রহমানকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com