1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৮ ইউনিয়নে জাতীয় পার্টির প্রার্থী চূড়ান্ত

  • আপডেট সময় রবিবার, ৩১ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে জাতীয় পার্টি। শনিবার বিকেলে শহরের হাছননগরস্থ জেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের স্বাক্ষরিত দলীয় মনোনয়নপত্র প্রার্থীদের হাতে তুলে দেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস- চেয়ারম্যান ও বিরোধী দলীয় হুইপ পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
সুনামগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়নে জাতীয় পার্টি মনোনীত প্রার্থীরা হলেন মোহনপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মো. নুরুল হক, জাহাঙ্গীরনগর ইউনিয়নে সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি রসিদ আহমেদ, কাঠইর ইউনিয়নে সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. ফারুক মিয়া, গৌরারং ইউনিয়নে গৌরারং ইউপি জাপার আহ্বায়ক মো. শওকত আলী, সুরমা ইউনিয়নে সুরমা ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক মো. সিরাজুল ইসলাম, রঙ্গারচর ইউনিয়নে রঙ্গারচর ইউপি জাপার আহ্বায়ক মোহাম্মদ ফয়জুর রহমান, মোল্লাপাড়া ইউনিয়নে মোল্লাপাড়া ইউপি জাপার যুগ্ম আহ্বায়ক শামীম আহমদ, লক্ষণশ্রী ইউনিয়নে লক্ষণশ্রী ইউপি জাপার আহ্বায়ক আব্দুল মন্নান।
দলীয় মনোনয়নপত্র প্রদানকালে এমপি মিসবাহ বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে গ্রামে গ্রামে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। অতীতের ন্যায় এবারও ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশেই অনুষ্ঠিত হবে। নির্বাচনে কোন ধরনের অনিয়ম সহ্য করা হবে না। সাধারণ মানুষ যেন তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেটি নিশ্চিত করা হবে।
এমপি মিসবাহ আরও বলেন, সম্প্রীতি লালন করে সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত করা আমাদের সকলের দায়িত্ব। অতীতের মত করে আগামী ইউপি নির্বাচন সুনামগঞ্জে শান্তিপূর্ণভাবেই সমাপ্ত হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
তিনি বলেন, নির্বাচনকেন্দ্রিক কোন ধরনের অনিয়ম ও কারচুপি সহ্য করা হবে না। তিনি আশা প্রকাশ করেন আগামী ২৮ নভেম্বর ইউপি নির্বাচন অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশেই অনুষ্ঠিত হবে। তিনি বলেন, মানুষ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে পারেন সেজন্য আমি সচেষ্ট থাকব।
সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সদস্য সচিব মনির উদ্দিন মনির-এর সভাপতিত্বে ও সুনামগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজুর সঞ্চালনায় এসংক্রান্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির নেতা জসিম উদ্দিন লাল, সাইফুর রহমান সমছু, সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও সুনামগঞ্জ জেলা জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক নারীনেত্রী পিয়ারা বেগম, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সুনামগঞ্জ জেলার সাধারণ স¤পাদক সাজিদুর রহমান সাজিদ, জাপা নেতা আব্দুল কদ্দুস, সুনামগঞ্জ সদর উপজেলা জাপার সহ-সভাপতি জামাল উদ্দিন, জাপা নেতা শাহীন আহমেদ মিন্টু, আলী নুর, জুয়েল রানা, তাজ উদ্দিন, ছাব্বির আহমদ প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com