1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইউপি চেয়ারম্যান আবুল বরকতের নির্বাচনী সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
আসন্ন তৃতীয় দফায় ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে সুনামগঞ্জ সদর উপজেলার কোরবান নগর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আবুল বরকতের নির্বাচনী উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যা ৭টায় শহরের নবীনগর এলাকায় এই সভা অনুষ্ঠিত হয়।
মাইজবাড়ী গ্রামের মুরব্বি আব্দুল জব্বারের সভাপতিত্বে ও সাংবাদিক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কোরবাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বরকত। এছাড়া বক্তব্য রাখেন সাবেক ইউপি সদস্য ইছাক আলী, বদিপুর গ্রামের আছরব আলী, আহমদ আলী ময়না, আব্দুল মোনীয়েম, বিশিষ্ট ব্যবসায়ী আসক আলী, মাইজবাড়ি পশ্চিমপাড়ার ফজলুল হক, শফিক মিয়া, পূর্বপাড়া এলাকার কবির হোসেন, ধারারগাঁও গ্রামের আনোয়ার হোসেন, খাইনতয়র গ্রামের আনোয়ার হোসেন, গোধারগাঁও গ্রামের আব্দুর রহমান, রজব আলী প্রমুখ।
সভায় কোরবাননগর ইউনিয়নের মাইজবাড়ী, বদিপুর, ধারারগাঁও, গোধারগাঁও, কোরবাননগর, আফতাবনগর, নবীনগরসহ সবকটি গ্রামের হাজারো মানুষ এই নির্বাচনী সভায় অংশ নেন। দলমত নির্বিশেষে সবাই আবুল বরকতকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ইউনিয়ন পরিষদ নির্বাচন করার দাবি জানান। পাশাপাশি বর্তমান চলমান উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও বিপুল ভোটে নির্বাচিত করার প্রতিশ্রুতি দিয়েছেন এলাকাবাসী।
সভায় চেয়ারম্যান আবুল বরকত বলেন, আমি কোন অবৈধ উপার্জন চাই না। সবসময় চাই হালাল উপার্জন করি। এই নির্বাচন আমার তৃতীয়। গত দুইবার চেয়ারম্যান বানানোয় আপনাদের কী করেছি সবকিছু আপনারা জানেন। গত ১১ বছরে জনপ্রতিনিধিত্ব করেছি তাতে কিছু ভুল ত্রুটি থাকতে পারে এসব ক্ষমা দৃষ্টিতে দেখবেন।
তিনি বলেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বী থাকবেই। আপনারা সবকিছু রক্ষা করার অধিকার রাখি যদি তাহলে আপনারা আমাকে আবার নির্বাচিত করবেন। অনেকে অনেক রকম প্রচারণা চালাচ্ছেন কিন্তু আমি তা করিনি। আমার প্রচারণার শক্তি জনগণ। তাদেরকে নিয়ে আমি প্রচারণা করবো। তিনি আরও বলেন, জনগণের ভালোবাসা নিয়ে প্রচারণায় যাওয়ার জন্য এই নির্বাচনী উদ্বোধনী সভার আয়োজন করা হয়েছে। আমি চাই আমার এলাকাবাসীকে নিয়ে এ যাত্রা শুরু করবো। আপনারাই আমার শক্তি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com