1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুরমা ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন চান নিজামুল হক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চান সাবেক ছাত্রনেতা নিজামুল হক। নিজামুল হক দীর্ঘদিন ধরে সুরমা ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের গ্রামে গ্রামে উঠান বৈঠক ও পথসভা করে নিজের প্রার্থীতা জানান দিচ্ছেন। গ্রামে গ্রামে ব্যানার ফেস্টুন ও সামাজিক যোগাযোগ মাধ্যমেও নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন তিনি।
তার সমর্থক এবং কর্মীরা বলেন, নিজামুল হক এলাকার মানুষের বিপদে-আপদে যেকোন সময় পাশে থাকেন। এলাকার বিভিন্ন দাবি আদায়ে অগ্রণী ভূমিকা পালন করেন। যুবক থেকে বৃদ্ধ সবার কাছেই জনপ্রিয় নিজামুল হক। আওয়ামী লীগের মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হবেন। পারিবারিকভাবে আওয়ামী লীগের রাজনীতিতে যুক্ত থাকায় দলীয় মনোনয়ন চান তিনি।
নিজামুল হক ছাত্রলীগের সাবেক কর্মী, জেলা যুবলীগের সাবেক সদস্য, জেলা কৃষকলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
সুরমা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী নিজামুল হক বলেন, আমার বাবা বাংলাদেশ আওয়ামী লীগের সমর্থক। জন্মগতভাবে আমরা আওয়ামী পরিবারের সন্তান। আমার চাচা মুক্তিযোদ্ধা কমান্ডের সহ-সভাপতি ছিলেন। আমরা মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য। আমার পরিবারের মধ্যে অনেকেই আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের গুরুত্বপূর্ণ পদবীতে আছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে আমি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে আমার দায়িত্ব পালন করছি। আমাকে সদর উপজেলার সুরমা ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রদান করা হলে আমি আওয়ামী লীগের লক্ষ্য উদ্দেশ্য আদর্শের সাথে সংগতি রেখে দায়িত্ব পালন করবো এবং সুরমা ইউনিয়নকে আধুনিক ও মডেল ইউনিয়ন হিসবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করবো। ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণসহ আর্থসামাজিক উন্নয়নে কাজ করবো। আওয়ামী লীগের লক্ষ্য, উদ্দেশ্য বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নে তৃণমূল কর্মীদের নিয়ে আপ্রাণ কাজ করে যাবো।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com