1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আ.লীগের প্রার্থী পরিবর্তনের দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নে দলীয় প্রার্থী পরিবর্তনের দাবিতে মানববন্ধন করেছেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বুধবার বিকেল ৪টায় উপজেলার আমবাড়ি বাজারে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়। মানববন্ধন শেষে বাজারের প্রধান সড়কে বিক্ষোভ মিছিল করেন নেতাকর্মীরা।
তাদের অভিযোগ, ১১ নভেম্বর অনুষ্ঠেয় নির্বাচনে মান্নারগাঁও ইউনিয়নে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে তিনি নানা ‘অপকাজে’ জড়িত। তার মত একজন ব্যক্তির হাতে নৌকা তুলে দেওয়ায় দলীয় নেতাকর্মীসহ ইউনিয়নবাসী হতাশ। তাকে দিয়ে নির্বাচনে ভরাডুবি ঘটবে, সুবিধা পাবে বিএনপির বিদ্রোহী প্রার্থী। এই অবস্থা থেকে উত্তরণের জন্য গ্রহণযোগ্য একজন ব্যক্তির হাতে নৌকা প্রতীক তুলে দেওয়ার জন্য আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নিকট দাবি জানান তারা।
মানববন্ধনে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মছদ্দর আলী, বীর মুক্তিযোদ্ধা আছদ্দর আলী, বীর মুক্তিযোদ্ধা তাজুদ আলী, বীর মুক্তিযোদ্ধা জমির আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, ইউপি সদস্য আজাদ মিয়া, আওয়ামী লীগ নেতা গোপিকা রঞ্জন দাস, সিরাজ আলী, এরশাদ আলী, পরিমল দাস, দিলোয়ার হোসেন, আফিজ আলী, মিজানুর রহমান, আহছান আলী, ছাত্রলীগ নেতা নূর হোসেন, নিউটন দাস, তোফায়েল আহমদ, আলম আহমদ, মনোয়ার হোসেন, প্রাণেশ দাস, সুহেল মিয়া প্রমুখ।
উল্লেখ্য, দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নে অসিত কুমার দাসকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। গত নির্বাচনে বরুণ চন্দ্র দাস এই ইউনিয়নে নৌকা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন। আগামী ১১ নভেম্বর মান্নারগাঁওয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com