1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শিশুদের ভালো মানুষ হতে হবে : জেলা প্রশাসক

  • আপডেট সময় সোমবার, ১১ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
আধুনিক শিক্ষায় সুশিক্ষিত হয়ে দেশপ্রেমিক ও ভালো মানুষ হিসেবে গড়ে উঠতে শিশু-কিশোরদের প্রতি আহ্বান জানিয়েছেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। তিনি বলেন, আজকের শিশুরাই আগামীর ভবিষ্যত। এরাই একদিন বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করবে, দেশ ও জনগণের কল্যাণের জন্যই কাজ করবে। তাই তাদের উপযুক্ত পরিবেশ সৃষ্টি করার দায়িত্ব আমাদের। শিশুদের লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডেও মনোনিবেশ করাতে হবে। তিনি বলেন, সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ হচ্ছে সৎ ও চরিত্র গঠনের উপর নজর রাখার, আর এই দায়িত্ব অভিভাবকদের।
“শিশুর জন্য বিনিয়োগ করি, সমৃদ্ধ বিশ্ব গড়ি” এই স্লোগানকে সামনে রেখে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২১ উদযাপন উপলক্ষে সুনামগঞ্জ জেলা শিশু একাডেমির আয়োজনে রোববার দুপুরে সুনামগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে সমাপনী অনুষ্ঠান ও আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অসীম চন্দ্র বণিকের সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ জয়নাল আবেদীন, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মোহাম্মদ শাহানুর আলম। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com