1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

প্রধানমন্ত্রী কাউকে ফিরিয়ে দেন না

  • আপডেট সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১

সুনামকণ্ঠ ডেস্ক ::
প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাউকে ফিরিয়ে দেন না উল্লেখ করে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, তার কাছে আমি অসংখ্যবার প্রকল্প নিয়ে গেছি, তিনি ফিরিয়ে দেননি। সর্বশেষ একনেকেও তিনি নেত্রকোনার একটি প্রকল্প অনুমোদন দিয়েছেন।
শনিবার (৯ অক্টোবর) অফিসার্স ক্লাবে বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদ আয়োজিত বার্ষিক সম্মেলন ২০২১ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, ময়মনসিংহ নানা কারণে আমার কাছে স্মরণীয়। তখন প্রধানমন্ত্রী বিরোধীদলীয় নেতা। তিনি সফরে গেলেন ময়মনসিংহ। আমি তখন সেখানকার ডিসি। আমাকে ওপর থেকে ফোন করা হল, সফরে যাচ্ছেন শেখ হাসিনা, পাত্তা দিয়েন না। আমি সে কথা শুনলাম না। আমি তৎকালীন বিরোধী দলীয় নেতা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোভাবেই প্রোটোকল দিলাম। তিনিও বেশ খুশি হলেন। আমি সেখানেই তাকে বললাম, আমি আপনার সঙ্গে কাজ করতে চাই, আর সেই স্থানটি হলো ময়মনসিংহ সার্কিট হাউজ।
পরিকল্পনামন্ত্রী বলেন, ময়মনসিংহ তথা সারাদেশের উন্নয়নের জন্য কাজ করতে হবে। আমরা নানা পরিকল্পনা নিচ্ছি। তবে আমাদের দক্ষ হতে হবে, পরিশ্রমী হতে হবে। বেশি বেশি কাজ করতে হবে।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বৃহত্তর ময়মনসিংহ পরিষদের সমন্বয় পরিষদের চেয়ারম্যান মো.আবুল কালাম আজাদ বলেন, আমরা বৃহত্তর ময়মনসিংহবাসী আমাদের এই অঞ্চলের জন্য কাজ করবো। আমাদের সবার উদ্দেশ্যে একটাই, এই অঞ্চলের উন্নয়ন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com