1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পশ্চিম বীরগাঁও ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাড. দেবাংশু শেখর দাস

  • আপডেট সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে ঘিরে চলছে নানা আলোচনা। এসব আলোচনায় শীর্ষে রয়েছেন সুনামগঞ্জ জজকোর্টের সাবেক এপিপি (সহকারী পাবলিক প্রসিকিউটর) অ্যাডভোকেট দেবাংশু শেখর দাস। একজন সজ্জন ব্যক্তি হিসেবে তিনি বিশেষভাবে পরিচিত।
তার কর্মী এবং সমর্থকরা জানান, পশ্চিম বীরগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন যোগ্য প্রার্থী অ্যাড. দেবাংশু শেখর দাস। এলাকায় রয়েছে তার ব্যাপক পরিচিতি। আওয়ামী লীগের এই নেতা ইউনিয়নবাসীর সুখে-দুঃখে সবসময় পাশে থাকেন। ইতোমধ্যে তিনি নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যাপক সাড়া জাগিয়েছেন। এলাকার মানুষ তাকে অকুণ্ঠ সমর্থন জানাচ্ছেন। আমরা বিশ্বাস করি আগামী নির্বাচনে পশ্চিম বীরগাঁও ইউনিয়নবাসী তাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন।
সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাডভোকেট দেবাংশু শেখর দাস বলেন, এই সম্প্রীতির বাংলাদেশে সম্প্রীতির ধারাকে সমুন্নত রেখে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের যে স্লোগান গ্রাম হবে শহর তা কাজে লাগাতে এবং অবহেলিত আমার এই জনপদ পশ্চিম বীরগাঁও ইউনিয়নবাসীকে একটি যোগাযোগের নেটওয়ার্কের আওতায় নিয়ে আসতে আমি প্রার্থী হতে চাই। আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আশা করি দল আমাকে মূল্যায়ন করবে। আমি নির্বাচিত হলে ইউনিয়নে নাগরিক সেবা সুনিশ্চিত হবে। পশ্চিম বীরগাঁও ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরে আমি কাজ করে যাবো।
তিনি আরও বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশে উৎসব সবার। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আমি সবাই আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করছি। আমি সকলের আশীর্বাদ, সহযোগিতা এবং সমর্থন প্রত্যাশা করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com