1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুখাইড় রাজাপুর উত্তর ইউপি নির্বাচন : আ.লীগের মনোনয়ন চান নাসরিন সুলতানা

  • আপডেট সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ধর্মপাশা উপজেলার ৫নং সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে নৌকার মাঝি হতে দীর্ঘদিন ধরেই মাঠে কাজ করছেন সুনামগঞ্জ মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক স¤পাদক নাসরিন সুলতানা দীপা। দীপা প্রতিদিন ইউনিয়নের বিভিন্ন গ্রামের তৃণমূলের নারী পুরুষের সাথে গণসংযোগ করছেন। কুশলাদি বিনিময়ের পাশাপাশি উঠান বৈঠকও করছেন। দীপা আওয়ামী লীগের মনোনয়ন লাভের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি শতভাগ আশাবাদী এবারের নির্বাচনে সুখাইড় উত্তর ইউনিয়নে তাকে মনোনয়ন দেয়া হবে। তিনি সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন। তারাও তাকে আশ্বস্ত করেছেন।
সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের বাবুপুর ও নুরপুর গ্রামের মানুষদের নিয়ে শনিবার দুপুরে ও শুক্রবার বিকেল বেলা উঠান বৈঠক করেন তিনি। বাবুপুর বৌলাইগঞ্জ মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন সুখাইড় রাজাপুর ৯ নং ওয়ার্ডের সভাপতি মজনু ব্যাপারী। ৯নং ওয়ার্ডের সাধারণ স¤পাদক আয়না মিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক বাচ্চু মিয়া, ড. হুমায়ুন কবির প্রমুখ।
উঠান বৈঠকের বক্তব্যে নাসরিন সুলতানা দীপা বলেন, আমার মরহুম পিতা গিয়াস উদ্দিন চৌধুরী ও মরহুম নানা মনির উদ্দিন চৌধুরী এই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন দীর্ঘদিন। তারা যেভাবে আপনাদের সুখে দুঃখে পাশে ছিলেন তাদের উত্তরাধিকার হিসেবে আমি কথা দিচ্ছি আমিও আপনাদের পাশে ছিলাম, আছি, থাকব ইনশাল্লাহ। আমি এই এলাকার সন্তান, তাই আমি আমার এলাকার উন্নয়নের জন্য আজীবন কাজ করে যাব। আপনারা আমার জন্য দোয়া করবেন, সমর্থন জানাবেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com