1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পরিবেশপ্রেমী অ্যাওয়ার্ড পেল স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর

  • আপডেট সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১

জগন্নাথপুর প্রতিনিধি ::
পরিবেশপ্রেমী অ্যাওয়ার্ড পেয়েছে জগন্নাথপুর উপজেলার অন্যতম সামাজিক সংগঠন স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর। ভাল কাজের স্বীকৃতি পাওয়ায় পরিবেশ বন্ধুরা আত্মতৃপ্তি পেয়েছেন।
জানাগেছে, সিলেটের অন্যতম সামাজিক সংগঠন আমব্রেলা কর্তৃক ২০২০ সালে আয়োজিত পরিবেশ বিষয়ক প্রতিযোগিতায় অংশ নিয়ে বাংলাদেশের প্রায় ২০০টি সংগঠনের মধ্যে যাচাই-বাছাই করে বৃক্ষরোপণ এবং পরিচর্যায় দেশের মধ্যে ১৫তম এবং সুনামগঞ্জ জেলার মধ্যে একমাত্র সংগঠন হিসেবে অ্যাওয়ার্ড লাভ করে স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর।
শুক্রবার সিলেটে অনুষ্ঠিত অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আ.ফ.ম জাকারিয়া, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য আব্দুল করিম কিম, বাংলাদেশ এনভায়রনমেন্টাল লয়ার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় সমন্বয়ক শাহ সাহেদা আক্তার ও আমব্রেলা উপদেষ্টা ক্রাউন সিমেন্ট গ্রুপ সিলেট-সুনামগঞ্জ ডিস্ট্রিক্ট ইনচার্জ ইকবাল হোসাইন। এতে সভাপতিত্ব করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর তাহমিনা ইসলাম ও সঞ্চালনা করেন আমব্রেলার উপদেষ্টা সদস্য আতিক রহমান। অনুষ্ঠানে অতিথিদের কাছ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুর-এর সাবেক সভাপতি মাসুম মিয়া, যুগ্ম-সম্পাদক আলী হোসেন ও কামরুল হাসান সাজু।
প্রসঙ্গত, উক্ত প্রতিযোগিতায় সারাদেশ থেকে মোট ৪০০টি সংগঠন রেজিস্ট্রেশন করে। এর মধ্যে ২০০টি সংগঠন সরাসরি কাজে অংশগ্রহণ করে। তাদের মধ্য থেকে বিভিন্ন দিক দিয়ে যাচাই-বাছাই করে স্টুডেন্টস কেয়ার জগন্নাথপুরকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com