1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

একনেকে ওঠার অপেক্ষায় ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু নির্মাণ প্রকল্প

  • আপডেট সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১

পীর জুবায়ের ::
জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটিতে (একনেক) ওঠার অপেক্ষায় রয়েছে ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু নির্মাণ প্রকল্প। একনেকে প্রকল্পটি পাস হলেই দ্রুত সেতু নির্মাণ কার্যক্রম শুরু হবে বলে সুনামকণ্ঠকে জানিয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ।
সুনামগঞ্জ সদর উপজেলার ধারারগাঁও-হালুয়ারঘাট এলাকায় সুরমা নদীর উপর সেতু নির্মাণের দাবি দীর্ঘদিন ধরে জানিয়ে আসছেন সুরমা নদীর উত্তরপাড়ের ৩টি ইউনিয়নের মানুষ। জনদাবির সাথে একাত্ম হয়ে সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ জাতীয় সংসদে সেতু নির্মাণের বিষয়টি বারবার উত্থাপন করেন। পাশাপাশি সংশ্লিষ্ট দপ্তরগুলোতে ডিও লেটার প্রদান করেন। সেতুটি নির্মাণ হলে সুরমার উত্তরপাড়ের জনজীবনে আমূল পরিবর্তন আসবে। যোগাযোগ, বাণিজ্য, পর্যটনসহ সব ক্ষেত্রেই নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন হবে।
সেতু নির্মাণের বিষয়ে এমপি অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেন, আমি অনেক আগে থেকেই সুরমার উত্তরপাড়ের মানুষের জন্য ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু নির্মাণের বিষয়টি বারবার জাতীয় সংসদে উত্থাপন করেছি। প্রধানমন্ত্রীর কাছে দাবি জানিয়ে আসছি। স্থানীয় সরকার মন্ত্রণালয় ও মন্ত্রীর কাছে দাবি জানানোর পাশাপাশি এলজিইডি’র প্রধান নির্বাহীর কাছে ডিও লেটার দিয়েছি এখানে সেতু নির্মাণের জন্য। আমার এই ডিও লেটার প্রদানের ফলে সেতু নির্মাণের চূড়ান্ত সমীক্ষা কার্যক্রম শেষ হয়েছে এবং এলজিইডি তাদের ব্রিজ নির্মাণ প্রকল্পে এই সেতু অন্তর্ভুক্ত করেছে। এখন শুধু একনেকে প্রকল্পটি পাস হওয়ার অপেক্ষা। একনেকে পাস হলেই আমি আশাবাদী দ্রুত সেতু নির্মাণ কার্যক্রম শুরু হবে।
এমপি মিসবাহ আরও বলেন, ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু নির্মাণ প্রকল্প একনেকে পাস হওয়ার জন্য আমি প্রধানমন্ত্রী বরাবর আবেদন করেছি। আমি আশাবাদী একনেকে প্রকল্পটি পাস হবে। ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু নির্মাণের মাধ্যমে সুরমা উত্তর পাড়ের মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com