1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে : মেয়র নাদের বখত

  • আপডেট সময় শনিবার, ৯ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, সুনামগঞ্জ শহর একটি অসাম্প্রদায়িক সম্প্রীতির শহর। সুনামগঞ্জের এই সম্প্রীতির সুনাম দেশের সর্বত্র রয়েছে। অসাম্প্রদায়িক শহরে শত বছর ধরে হিন্দু-মুসলিম ও অন্যান্য ধর্মের মানুষ একসাথে বসবাস করে আসছেন। ধর্ম বর্ণ নির্বিশেষে সকল উৎসবে সকল ধর্মের লোকদের অংশগ্রহণ ও সহ অবস্থান বজায় থাকে। আমাদের এই সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে।
শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে শুক্রবার সন্ধ্যায় সুনামগঞ্জ পৌরসভা কার্যালয়ে পূর্বপ্রস্তুতিমূলক সভায় এসব কথা বলেন তিনি।
মেয়র নাদের বখত আরও বলেন, আমরা যে ধর্মের মানুষ হইনা কেন, আর যেখানেই থাকি না কেন, মনুষ্যত্বের কথা বলতে হবে। সাম্যের কথা বলতে হবে, অসাম্প্রদায়িকতার কথা বলতে হবে। সাম্প্রদায়িকতার বিষবাষ্প যারা ছড়ায় তাদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।
তিনি বলেন, সনাতন ধর্মাবলম্বীরা যাতে নির্বিঘ্নে পূজা উদযাপন করতে পারেন সেই দিকে সুনামগঞ্জ পৌরসভার কর্তৃপক্ষ সচেষ্ট রয়েছে। সব ধরনের সহযোগিতায় প্রস্তুত রয়েছে পৌরসভা।
পৌর কাউন্সিলর চঞ্চল কুমার লোহের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ নীলিমা চন্দ, শিক্ষাবিদ যোগেশ্বর দাশ, সংস্কৃত কলেজের অধ্যক্ষ গৌরাঙ্গ চক্রবর্তী, বিকাশ রঞ্জন চৌধুরী, মহিলা পরিষদের সভাপতি গৌরী ভট্টাচার্য, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট বিমান কান্তি রায়, সাধারণ স¤পাদক বিমল বণিক, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ স¤পাদক বিপ্রেশ রায় বাপ্পী, কাউন্সিলর গোলাম সাবেরীন সাবু, মোশাররফ মিয়া, আবুল হাসনাত মো. কাওসার, সামিনা চৌধুরী মনি, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশাররফ হোসেন, শ্রীশ্রী কেন্দ্রীয় দুর্গাবাড়ি পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক সুবিমল চক্রবর্তী চন্দন, ফিরোজপুর সার্বজনীন পূজা মণ্ডপের সাধারণ স¤পাদক মানিক লাল রায়, পৌর আওয়ামী লীগের দপ্তর স¤পাদক লিটন সরকার প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com