1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ফুলেল সংবর্ধনায় সিক্ত হলেন আ.লীগ সভাপতি মতিউর রহমান

  • আপডেট সময় শনিবার, ৯ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
চিকিৎসা গ্রহণ শেষে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে ফিরে নেতাকর্মীদের ফুলেল সংবর্ধনায় সিক্ত হলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমান। শুক্রবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নোমান বখত পলিন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমনসহ সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের স¤পাদকমণ্ডলীর সদস্যবৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি-সাধারণ স¤পাদকসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানসহ জনপ্রতিনিধিবৃন্দ, অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের সাবেক ও বর্তমান সভাপতি, সাধারণ স¤পাদকসহ ৫ শতাধিক দলীয় নেতাকর্মী, শুভাকাক্সক্ষীরা।
এসময় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে আলহাজ্ব মতিউর রহমান বলেন, আপনারা আজ আমাকে যেভাবে সম্মানিত করেছেন আমি আজীবন আপনাদের কাছে ঋণী হয়ে থাকবো। সারাজীবন ত্যাগ-তিতিক্ষা করে জনগণের ন্যায্য অধিকার আদায়ে সবসময় সচেষ্ট ছিলাম। সংসদ সদস্য থাকাকালীন ব্যাপক উন্নয়নসাধন করেছি। যার প্রতিফলন আপনাদের এই হৃদয় উজাড় করা ভালোবাসা। আমার সুনামগঞ্জের সর্বস্তরের এতো নেতাকর্মী ঢাকায় এসে এভাবে আমাকে ফুল দিয়ে স্বাগত জানানোয় আমি আবেগাপ্লুত। আপনাদের প্রতি আমি কৃতজ্ঞ। সবাই আমার জন্য দোয়া করবেন। আমি বর্তমানে স¤পূর্ণ সুস্থ আছি। আমার সুস্থতা ও দীর্ঘায়ুর জন্য দোয়া করবেন। আমিও আপনাদের জন্য দোয়া করি।
ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচন বিষয়ে আলহাজ্ব মতিউর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে। উন্নয়নের স্বপ্ন সারথি এবং বাস্তবায়নকারী আমাদের নেত্রী শেখ হাসিনা। আমাদের নেত্রী যাকে নৌকা প্রতীক উপহার দিবেন তাকে বিজয়ী করার জন্য সবাই একযোগে কাজ করবেন। নৌকা প্রতীক বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার প্রতীক, গণতন্ত্রের প্রতীক, উন্নয়নের প্রতীক, শেখ হাসিনার প্রতীক। এই নৌকা প্রতীককে বিজয়ী করা আমাদের ঈমানী দায়িত্ব। যেই নৌকার মাঝি হবেন তার পক্ষে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। ইনশাআল্লাহ আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে নৌকা প্রতীককে কেউ পরাজিত করতে পারবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com