1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচনকালীন সরকার নিয়ে আলোচনার প্রয়োজন নেই

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

সুনামকণ্ঠ ডেস্ক ::
নির্বাচনকালীন সরকার নিয়ে বিএনপি আলোচনায় বসতে চায় বলে জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ স¤পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, নির্বাচনকালীন সরকার নিয়ে কোনও আলোচনার প্রয়োজন নেই। নির্বাচনকালে কমিশন নির্বাচন পরিচালনা করবে। নির্বাচন নিয়ে আইনপ্রয়োগকারী সংস্থা, সেনাবাহিনী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, প্রশাসন যা প্রয়োজন সবকিছুই থাকবে নির্বাচন কমিশনের কাছে। তখন সরকার শুধু রুটিন দায়িত্ব পালন করবে।
বুধবার বিকেলে মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভিডিও কনফারেন্সে সরাসরি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, নির্বাচনকালে সরকার মেজর কোনও সিদ্ধান্ত নেবে না। আপনি (বিএনপি) বসবেন, কিন্তু সরকারের তো কোনও দায়িত্ব থাকবে না। নিরপেক্ষ নির্বাচনের জন্য নিরপেক্ষ নির্বাচন কমিশন দরকার।
তিনি বলেন, আমার শুধু ভয় হয়, কিছু কিছু জায়গায় আমাদের কিছু লোকের অপকর্মের কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এত উন্নয়ন এত অর্জন মানুষ আবার ভুলে যায় কীভাবে? অপকর্ম, খারাপ কাজ, জনগণের সঙ্গে খারাপ আচরণ যেখানে হয়, সেখানে শেখ হাসিনার অর্জন ম্লান হয়ে যাবে। যদি মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করা হয়, মানুষকে অপমান করা হয়, অন্যায় করা হয়, তখন মানুষ শেখ হাসিনার উন্নয়নকে মনে রাখবে?
বিএনপিকে উদ্দেশ্য আওয়ামী লীগ সাধারণ স¤পাদক বলেন, নভেম্বরে পদ্মা সেতুতে পিচ ঢালাই হবে। জুনের আগে সেতু উদ্বোধন করবেন শেখ হাসিনা। বিএনপি জনগণকে কী বলবে? তাদের কী বলার আছে? তাদের কী দেখানোর আছে? শুধুমাত্র আগামী বছর শেখ হাসিনার সরকার পদ্মা সেতু, মেট্রোরেল, বঙ্গবন্ধু মুজিবুর রহমান কর্ণফুলী টানেল, গাজীপুর থেকে এয়ারপোর্ট পর্যন্ত বাস র‌্যাপিড ট্রানজিট এ চারটি মেগা প্রজেক্ট উদ্বোধন করবেন। তখন বিএনপির নেতারা চোখের সামনে অন্ধকার দেখবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com