1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ধর্ষণের দায়ে বাবুল মিয়া এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড অনাদায়ে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার টাকা আদায়পূর্বক ভিকটিমকে ক্ষতিপূরণ হিসাবে দেওয়া হবে। বুধবার বিকেলে সুনামগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. জাকির হোসেন এ রায় দেন। বাবুল মিয়া সুনামগঞ্জ সদর উপজেলার কাইয়ারগাঁও গ্রামের মৃত দেওয়ান আলীর ছেলে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০০২ সালের ১ আগস্ট ঘটনার সময় ভিকটিমের বয়স আনুমানিক ছিল ১১ বছর। তিনি ওই সময় পঞ্চম শ্রেণির ছাত্রী ছিলেন। ওই দিন রাত ১২টার সময় বাবুল মিয়া কৌশলে ভিকটিমের ঘরে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে তার বাবা-মা ঘুম থেকে ওঠে আসামি বাবুলকে হাতেনাতে ধরে ফেলেন। ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা সুষ্ঠু বিচারের আশ্বাস দেন। পরে বিচার না পেয়ে ভিকটিমের অভিভাবক বাদী হয়ে সুনামগঞ্জ সদর থানায় মামলা দায়ের করেন। এরপর দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত এ রায় দেন। রায়ে মেয়ের বাবাসহ আত্মীয়-স্বজনরা সন্তুষ্টি প্রকাশ করেছেন।
রাষ্ট্রপক্ষে আইনজীবী হিসেবে ছিলেন নান্টু রায় এবং আসামিপক্ষের আইনজীবী হিসেবে ছিলেন আব্দুল কাদির।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com