1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নোয়াগাঁওবাসীর সাথে সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের মতবিনিময়

  • আপডেট সময় বুধবার, ৬ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
কারামুক্ত ঝুমন দাশ ও তার পরিবারের লোকদের সাথে সাক্ষাৎ করেছেন সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ, সুনামগঞ্জ জেলা কমিটির নেতৃবৃন্দ। মঙ্গলবার শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে গিয়ে তারা সাক্ষাৎ করেন। পরে নোয়াগাঁওবাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ সুনামগঞ্জ জেলা কমিটির উপদেষ্টা জামালগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নূরুল হক আফিন্দী, দিরাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ-উদ-দৌলা, সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ সুনামগঞ্জ জেলা কমিটির সমন্বয়কারী সুজন-সুশাসনের জন্য নাগরিক জামালগঞ্জ উপজেলা কমিটির সভাপতি মিসবাহ উদ্দিন, সহসমন্বয়কারী বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির যুগ্ম স¤পাদক মোর্শেদ মিয়া, নির্বাহী সদস্য দিরাই প্রেসক্লাবের সভাপতি সামছুল ইসলাম সরদার, সাধারণ স¤পাদক একে কুদরত পাশা, শান্তিগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ স¤পাদক জিয়াউর রহমান জিয়া, হাঙ্গার প্রজেক্ট প্রতিনিধি মোজাম্মেল হক, ঝুমন দাশ, লুকেশ দাশ প্রমুখ।
এসময় নেতৃবৃন্দ জানান, ঝুমন দাসের মুক্তির দাবিতে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার, রাজশাহী, বাগেরহাটসহ বিভিন্ন জেলায় তাদের নেতৃত্বে মানববন্ধন পালন করা হয়। তারা বারবার নোয়াগাঁও গ্রাম পরিদর্শন করেছেন। তারা ঝুমনকে আশ্বস্ত করেন, তার ভয় পাওয়ার কোন কারণ নেই। আইনি প্রক্রিয়ায় তার বিচার হবে। তবে বাড়িতে থাকাকালীন তার কোন সমস্যা হলে তারা পাশে দাঁড়াবেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com