1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ছাতকে সহকারী কমিশনারের কার্যালয়ে চুরি

  • আপডেট সময় বুধবার, ৬ অক্টোবর, ২০২১

ছাতক প্রতিনিধি ::
ছাতকে সহকারী কমিশনার (ভূমি) ও সদর ইউনিয়ন সহকারী কর্মকর্তা (ভূমি)-এর কার্যালয়ে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। সোমবার রাতে এ চুরির ঘটনাটি ঘটেছে।
জানা গেছে, মঙ্গলবার রাতে সহকারী কমিশনার (ভূমি)’র কার্যালয় ও সদর ইউনিয়ন (ভূমি) অফিসের পেছন দিকে জালানার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে সংঘবদ্ধ চোরেরা। এ সময় দুটি অফিসে স্টিলের সিন্ধুক, আলমিরা ও টেবিলের ড্রয়ার ভাঙচুর করে। এছাড়া অফিস সহকারী সত্যেন্দ্র লাল দাসের কক্ষের টেবিলের ড্রয়ারে থাকা নগদ ৪ হাজার টাকা নিয়ে যায় চোরেরা। এসময় সরকারি বিভিন্ন ফাইলপত্র ও গুরুত্বপূর্ণ নথিসহ আসবাবপত্র তছনছ করে তারা। মঙ্গলবার সকালে স্টাফগণ অফিসে হাজির হলে বিষয়টি তাদের নজরে আসে। তবে অফিসের টেবিলে থাকা ল্যাপটপ ও ক¤িপউটার অক্ষত থাকায় এ চুরির ঘটনা নিয়ে সাধারণ মানুষের মাঝে রহস্যের সৃষ্টি হয়েছে।
এদিকে, নিজ দপ্তরে চুরি সংঘটিত হয়েছে খবরে ভোরে অফিসে আসেন সহকারী কমিশনার (ভূমি) মো. ইসলাম উদ্দিন। পরে পুলিশে খবর দিলে থানার ওসি নাজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।
সদর ইউনিয়নের সহকারী (ভূমি) কর্মকর্তা রমেন্দ্র নারায়ণ দাস জানান, চোরেরা জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে আলমারি ও সিন্ধুকের তালা ভেঙে চুরির চেষ্টা করেছে। তবে সিন্ধুকের ভেতরের তালা ভাঙতে না পারায় সিন্ধুকে থাকা টাকা নিতে পারেনি। তবে অফিসের গুরুত্বপূর্ণ কিছু ফাইলপত্র তছনছ করে গেছে।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইসলাম উদ্দিন জানান, অফিসের স্টাফদের মাধ্যমে ভোরে জানতে পারি আমার অফিসে চোর ঢুকেছিল। চোরেরা বিভিন্ন কক্ষে ঢুকে গুরুত্বপূর্ণ কাগজপত্র তছনছ করেছে। তবে কোনো ফাইলপত্র নিয়ে যায়নি। তিনি বলেন, অফিসের নৈশপ্রহরী চন্দন বিশ্বাস রাত ৩টার দিকে তাঁর অসুস্থ বাচ্চাকে দেখতে অফিসংলগ্ন বাসায় গিয়েছিল। এ সুযোগে চোরচক্রের সদস্যরা ঘটনাটি ঘটিয়েছে। অফিসের সিসিটিভি ফুটেজে গামছা দিয়ে মুখবাঁধা অবস্থায় দুই ব্যক্তি অফিসে প্রবেশ করতে দেখা গেছে। এদেরকে শনাক্ত করার জন্য চেষ্টা হচ্ছে।
থানার ওসি নাজিম উদ্দিন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে সিসিটিভি ফুটেজে সংগ্রহ করেছি। জড়িতদের শনাক্ত করে গ্রেফতার করার চেষ্টা চলছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com