1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০২:০১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুই সন্তানসহ ‘বিষপান’, মায়ের মৃত্যু

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
শাল্লা উপজেলায় এক গৃহবধূর মৃত্যু হয়েছে, যিনি দুই ছেলেসহ বিষপান করেছেন বলে ধারণা করা হচ্ছে। সোমবার সকালে বাহারা ইউনিয়নের সুলতানপুর গ্রামে এ ঘটনা ঘটে। কী কারণে এই ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
স্থানীয়রা জানান, সোমবার (৪ অক্টোবর) ভোরে সুলতানপুর গ্রামের শামসুল হক জীবিকার জন্য হাওরে মাছ ধরতে গেলে তার স্ত্রী আখিয়া বেগম (২৮), ছেলে সিয়াম (১০) ও রবিউলকে (৬) নিয়ে বিষপান করেন। পরে তাদেরকে শাল্লা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান প্রতিবেশীরা। সেখানে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শাল্লা থেকে দিরাই যাওয়ার পথে আখিয়া বেগমের মৃত্যু হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে আরও জানা যায়, মাছ ধরা শেষে শামসুল হক সকাল ৯টার দিকে বাড়িতে এসে দেখতে পান স্ত্রী আখিয়া বেগমসহ তার ২ ছেলে সিয়াম মিয়া ও রবিউল মিয়া ঘরের ভিতর মৃত্যু যন্ত্রণায় ছটফট করছে। এসময় ছেলে সিয়াম জানায় তার মা প্রথমে বিষ পান করে, পরে তাদেরকেও বিষপান করিয়েছে। এ কথা শামসুল হক চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাদেরকে শাল্লা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদের দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। সিলেট যাওয়ার পথে আখিয়া বেগমের মৃত্যু হয়।
নিহতের স্বামী শামসুল হক জানান, ২ সন্তানকে দিরাই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ঘটনার পর খবর পেয়ে আমরা সুলতানপুর গ্রামে গিয়ে জানতে পারি ওই গৃহবধূ দুই শিশু পুত্র সন্তানকে নিয়ে বিষপান করেছেন। কিন্তু কেন তিনি এই কাজ করেছেন আমরা তদন্ত করছি। মৃতদেহ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com