1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জামালগঞ্জ আলেম-উলামাদের নিয়ে আলোচনা সভা

  • আপডেট সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১

জামালগঞ্জ প্রতিনিধি ::
সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে স্থানীয় আলেম-উলামাদের করণীয় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য দীর্ঘায়ু এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে জামালগঞ্জের ইমাম ও মাদ্রাসার শিক্ষক এবং ইসলামী ফাউন্ডেশনের আয়োজনে উপজেলা শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মাওলানা শায়েখ সিদ্দিক আহমদ সাহের সভাপতিত্বে, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুল আওয়ালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাড.শামীমা শাহরিয়ার।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু। এসময় বক্তব্য রাখেন ভীমখালি ইউনিয়নের মল্লিকপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা সাজ্জাদুর রহমান, কলখতা মাদ্রাসার মুহতামিম জামিনুল হক, আটগাঁও মাহমুদপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা মনিরুজ্জামান, সাচনা বাজার ইউনিয়নের শেরমস্তপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা ওয়াদুল্লাহ আল মামুন, রামনগর মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা তফাজ্জুল হক, দুর্লভপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা হাম্মাদ আহমদ, সদর ইউনিয়নের চাঁনপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা খুরশেদ আলমসহ স্থানীয় ইমাম আলেমা উলামগণ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক স¤পাদক মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামান, কৃষকলীগের আহ্বায়ক জালাল মিয়া, জেলা ছাত্রলীগের সাংগঠনিক স¤পাদক মাহমুদুল হাসান তারেক, উপজেলা যুবলীগ নেতা শেরন মিয়া, আলমঙ্গীর কবির, শিরিন মিয়া, কৃষকলীগ নেতা সেন্টু, তাজ উদ্দিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ। এসময় প্রধান অতিথি সকলের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান এবং উনার পক্ষ থেকে উপস্থিত সকল আলীম উলামাদের মাঝে জায়নামাজ ও রুমাল বিতরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com