1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১১:৫৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সদর হাসপাতালে সেবার মান বাড়ানো জরুরি : খায়রুল হুদা চপল

  • আপডেট সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর হাসপাতালে দীর্ঘদিন ধরে জনবল সংকট থাকায় কাক্সিক্ষত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন জেলাবাসী। এ থেকে উত্তরণে জনপ্রতিনিধিসহ সবাই এগিয়ে আসতে হবে বলে মন্তব্য করেছেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল হুদা চপল।
শনিবার দুপুরে সদর হাসপাতাল পরিদর্শনে গিয়ে তিনি বলেন, পর্যাপ্ত ডাক্তার না থাকায় এখানে গ্রাম অঞ্চল থেকে চিকিৎসা নিতে আসা মানুষ ভোগান্তির মধ্যে পড়েন। সরকার এতো বড় ভবন দিয়েছে গরিব রোগী সেবা পাওয়ার জন্য কিন্তু জনবলের অভাবে সরকারের এই ভবন কাজে আসছে না। হাসপাতালে সংকট আছে নার্সেরও। গর্ভবতী মহিলাদের সিজারের প্রয়োজন হলে যেতে হয় সিলেটে। একজন গাইনি ডাক্তার থাকায় বেশি সমস্যায় পড়েন গর্ভবতী মহিলারা। হাসপাতালে এসেও সুচিকিৎসা না পেয়ে যেতে হয় সিলেটে। ডাক্তার সংকট থাকায় অন্যান্য রোগীরাও বিপাকে পড়েন। সদর হাসপাতালে সেবার মান বাড়ানো জরুরি।
এ সময় উপস্থিত ছিলেন সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আনিসুর রহমান, আরএমও ডা. রফিকুল ইসলাম, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুল ইসলাম বজলু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল হোসেন, জেলা আওয়ামী লীগের মানবস¤পদ বিষয়ক স¤পাদক সীতেশ তালুকদার মঞ্জু, জেলা ছাত্রলীগের সভাপতি দিপঙ্কর কান্তি দে, জেলা ছাত্রলীগ নেতা অরিন্দম মৈত্র অমিও প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com