1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

“মাছ ধরতে গেলেই জাল কেড়ে নেয়, নৌকা ভেঙে দেয়”

  • আপডেট সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১

শান্তিগঞ্জ প্রতিনিধি::
শান্তিগঞ্জ উপজেলার দেখার হাওরে মাছ ধরতে গিয়ে মহাজনের হামলায় দুই জেলে আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত সোমবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২ টায় হাওরের মোল্লাডুবি এলাকায়। এঘটনায় আহত কাকিয়ারপাড়া গ্রামের মৃত আঞ্জব আলী ছেলে আফজল মিয়া বাদী হয়ে শান্তিগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, দেখার হাওর পানিতে ভরপুর। জলমহালের কোন সীমানা না থাকায় জেলে আফজল মিয়া ও তার ভাই সুমন মিয়া গত সোমবার রাত সাড়ে ১২টায় দেখার হাওরের মোল্লার ডুবি এলাকায় জাল দিয়ে মাছ ধরা শুরু করেন। তখন কাকিয়ারপাড় গ্রামের নুরুল ইসলাম ও তার দলবলের লোকজন জেলে আফজল মিয়া ও তার ভাই সুমন মিয়াকে নৌকাসহ আটক করে এবং হাওরে জলমহালের পাশে মাছ ধরার অপরাধে আটক করে মহাজনের বাড়িতে নিয়ে যান। খবর পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশ আহত অবস্থায় নুরুল ইসলামের বসতবাড়ি হতে আহত অবস্থায় আফজল মিয়া ও সুমন মিয়াকে উদ্ধার করে। আহত আফজল মিয়া (২৫) ও সুমন মিয়া (১৮) কাকিয়ারপাড় গ্রামের মৃত আঞ্জব আলীর ছেলে। নুরুল ইসলাম (৪০) একই গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে।
কাকিয়ারপাড় গ্রামের জেলা আফজল মিয়া জানান, আমরা মাছ ধরে জীবন চালাই। মহাজন নুরুল ইসলাম একজন প্রভাবশলী লোক এবং তার সাথে আরও লোকজন থাকে। আমরা হাওরে মাছ ধরতে গেলেই আমাদের বাধা দেয়, জাল কেড়ে নেয়, নৌকা ভেঙে দেয়। আমরা বিচার চাই।
পুলিশের উপ-সহকারী পুলিশ পরিদর্শক মো. সাইফুল ইসলাম সিদ্দিকি থানায় অভিযোগ দায়েরের পর শুক্রবার সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেন।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মুক্তাদির হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com