1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নিখোঁজ শিশুকে মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ

  • আপডেট সময় রবিবার, ৩ অক্টোবর, ২০২১

ছাতক প্রতিনিধি ::
নিখোঁজ প্রতিবন্ধী শিশুকে দীর্ঘ ১৮ ঘণ্টা প্রচেষ্টার পর তার মায়ের কাছে হস্তান্তর করেছে ছাতক থানা পুলিশ। শনিবার বেলা ৩টায় ছাতক থানার সেকেন্ড অফিসার (শিশু বিষয়ক কর্মকর্তা), উপ-পরিদর্শক হাবিবুর রহমান পিপিএম, উপ-পরিদর্শক আনোয়ার মিয়া, ও উপজেলা প্রবেশন কর্মকর্তার প্রতিনিধির সমন্বয়ে শিশুটিকে তার মায়ের জিম্মায় দেয়া হয়। এসময় থানা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
থানার উপ-পরিদর্শক আনোয়ার মিয়া জানান, শুক্রবার (১ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট এলাকায় বাক প্রতিবন্ধী ওই শিশুটিকে কুড়িয়ে পান স্থানীয় সিএনজি অটো-রিকসা চালক মাঈনুদ্দিন। পরে থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হলে তিনি শিশুটিকে গোবিন্দগঞ্জ থেকে থানায় নিয়ে আসেন এবং দীর্ঘ ১৮ ঘণ্টা প্রচেষ্টা শেষে শিশুটিকে শনাক্তের পর তার মা নিরালা বেগমের জিম্মায় হস্তান্তর করা হয়েছে।
ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দিন জানান, শনাক্ত পূর্বক প্রতিবন্ধী শিশুটিকে তার মায়ের জিম্মায় প্রদান করা হয়েছে। শিশুটির নাম মেহেদি হাসান সুমন (১১)। সে তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের মানিককিলা গ্রামের খুরশিদ আলমের পুত্র। সুমন তার মা ও ভাইয়ের সাথে সিলেটের পীরমহল্লার বনকলাপাড়া এলাকায় বসবাস করে আসছিল। গত ১ অক্টোবর সকালে তাদের সিলেটস্থ ভাড়াটিয়া বাসা থেকে শিশুটি নিখোঁজ হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com