1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবেই : নূরুল হুদা মুকুট

  • আপডেট সময় শনিবার, ২ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নূরুল হুদা মুকুট বলেছেন, বাংলাদেশের উন্নয়নে আর কেউ বাধা দিতে পারবে না। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাইবে।
শুক্রবার বিকেলে অনলাইন নিউজ পোর্টাল নিউজবাংলার প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আয়ূব বখত মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
নূরুল হুদা মুকুট আরও বলেন, দেশ এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে। আমাদের সুনামগঞ্জেও উন্নয়নের জোয়ার বইছে। আগামীতে আরও উন্নয়ন হবে। সে ক্ষেত্রে আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করতে হবে।
অনুষ্ঠানে নিউজবাংলার প্রতি শুভেচ্ছা জানিয়ে জেলা পরিষদের চেয়ারম্যান নূরুল হুদা মুকুট বলেন, অল্প সময়ের মধ্যে নিউজবাংলা পাঠকদের মনে জায়গা করে নিয়েছে, আমি চাইবো এই নিউজবাংলা যেন তাদের সফলতার দ্বারা নিয়ে সব সময় এগিয়ে যাক। বাংলাদেশ এখন দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। বর্তমানে বাংলাদেশের জিডিপি পাকিস্তান ও ভারত থেকে এগিয়ে। তাই আমি চাইবো এই নিউজবাংলার মধ্য দিয়ে বাংলাদেশের উন্নয়নের খবরগুলো তৃণমূল পর্যন্ত ছড়িয়ে যাক। ছড়িয়ে যাক প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক শংকর চন্দ্র দাস, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক অমল কর, সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমেদ, সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর আহসান জামিল আনাস, সিনিয়র সাংবাদিক শাহজাহান চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্যে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেন, নিউজবাংলা খুব দারুণভাবে অল্প সময়ে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে আমাদের মন জয় করে নিয়েছে। নিউজবাংলা আরও অনেক বছর আমাদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করুক।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি আল হেলাল, সাধারণ স¤পাদক হিমাদ্রি শেখর ভদ্র, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাসুম হেলাল, সংগঠনের সাবেক সাধারণ স¤পাদক এমরানুল হক চৌধুরী, সিনিয়র যুগ্ম সাধারণ স¤পাদক বিশ্বজিৎ সেন পাপন, বাংলানিউজ২৪ এর জেলা প্রতিনিধি আশিকুর রহমান, দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি শহীদনূর আহমেদ, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি দিলাল আহমদ, বণিক বার্তা জেলা প্রতিনিধি আল আমিন, সাউথ এশিয়ান টাইমস-এর জেলা প্রতিনিধি নজরুল ইসলাম, জৈন্তা বার্তার জেলা প্রতিনিধি মনোয়ার চৌধুরী, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি আসাদ মনি, তাহিরপুর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রিপন আহমদ প্রমুখ। সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে নিউজবাংলাৎর বর্ষপূর্তির কেক কাটেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com