1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা

  • আপডেট সময় শনিবার, ২ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
শারদীয় দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে কেন্দ্রীয় শ্রীশ্রী কালীবাড়ি নাট মন্দিরে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুনামগঞ্জ জেলা শাখা, সদর উপজেলা শাখা ও পৌর শাখার উদ্যোগে আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনের জন্য মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট বিমান কান্তি রায়। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক বিমল বণিক। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ সহিদুর রহমান, রামকৃষ্ণ আশ্রম পরিচালনা কমিটির সাধারণ স¤পাদক যোগেশ্বর দাস, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বিশ্বজিত চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জাতীয় পরিষদ সদস্য শুভব্রত বসু, জেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট গৌরাঙ্গ পদ দাস, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, সদর উপজেলা শাখার সাধারণ স¤পাদক বিপ্রেশ কুমার রায় বাপ্পী, পৌর শাখার সভাপতি প্রদীপ চৌধুরী আচল, সাধারণ সম্পাদক সন্তোষ রায় সন্তো, জেলা শাখার সহ-সভাপতি স্বপন কুমার দাস, জন্টু তালুকদার, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদে সদর উপজেলার আহ্বায়ক চন্দন দাস, উপদেষ্টামণ্ডলীর সদস্য রমেন্দ্র কুমার দে, বিকাশ কান্তি চৌধুরী, সুখেন্দু সেন হারু প্রমুখ।
সভায় বক্তব্য রাখেন নিয়ামতপুর পূজা কমিটির সাধারণ সম্পাদক মহিতোষ চৌধুরী, জয়নগর পূজা কমিটির সভাপতি বিজন কৃষ্ণ আচার্য, কেজাউড়া পূজা কমিটির সাধারণ সম্পাদক অরবিন্দু বিশ্বাস, জয়দুর্গা পূজা কমিটির সভাপতি মতিলাল চন্দ, কেজাউড়া পূজা কমিটির সাধারণ সম্পাদক মানিক রায়, দুর্গাবাড়ি পূজা কমিটির যুগ্ম সম্পাদক মিন্টু চৌধুরী, নারীনেত্রী কলি তালুকদার আরতি, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর চঞ্চল কুমার লোহ, তাহিরপুর পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক সুভাষ পুরকায়স্থ, বিশ্বম্ভরপুর পূজা উদযাপন কমিটির সভাপতি জীবনকৃষ্ণ দাস।
সভায় বক্তারা শারদীয় দুর্গা পূজা সুষ্ঠু ও সুন্দরভাবে উদযাপনের জন্য বক্তব্য তুলে ধরেন। শারদীয় দুর্গাপূজা সুন্দর ও স্বার্থক করে তলতে সভায় জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান, পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন চেয়ারম্যান ও রাজনৈতিক নেতাদের এবং সকল পূজা মণ্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সকল স্তরের নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা কামনা করা হয়।
সভায় পবিত্র গীতা থেকে পাঠ করেন রনদা প্রসাদ চক্রবর্তী। সভায় ইতোমধ্যে পূজা কমিটির ও সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে যারা প্রয়াত হয়েছেন তাদের বিদেহী আত্মার চিরশান্তি কামনায় এবং যাঁরা অসুস্থ আছেন তাদের আশু রোগ মুক্তি কামনায় দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
সভায় বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন রবীন্দ্র দেব রবি, অরুণ দেব, রমেন্দ্র কুমার দে অনু, অ্যাডভোকেট রাধাকান্ত সূত্রধর, বিজন রায়, পরিমল তালুকদার, স্বপন সরকার, বিপ্লব তালুকদার, অণীশ তালুকদার বাপ্পু, সিদ্ধার্থ এষ বলাই, অরুণ তালুকদার, প্রসেনজিৎ নন্দী সূচক, অদ্বৈত রায়, সলিল রায়, জন্টু সরকার, সন্তোষ পুরকায়স্থ সনাই, বিধান দাস, অনুরাধা দাস মুন্নী, মঙ্গল রায়, স্বপন দাস, রাধু রায়, অ্যাডভোকেট সুজিত বণিক, সুখেন্দু তালুকদার, নিশিকান্ত রায় ভোলা, চমক সেন, কৃপেশ তালুকদার প্রমুখ।
উল্লেখ্য, এ বছর জেলায় মোট দুর্গাপূজা হবে ৪১৯ টি। গতবার ছিল ৪১২টি। এর মধ্যে সদর উপজেলার ৪৮টি মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com