1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৫৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আয়ূব বখ্ত জগলুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

  • আপডেট সময় শনিবার, ২ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুল স্মরণে আয়োজিত ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। ১৭দিনব্যাপী নকআউট টুর্নামেন্টে জেলার ২০টি ফুটবল টিম অংশগ্রহণ করছে।
শুক্রবার বিকেলে সুনামগঞ্জ জেলা স্টেডিয়াম মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নূরুল হুদা মুকুট।
প্রধান অতিথির বক্তব্য নূরুল হুদা মুকুট বলেন, সুনামগঞ্জ পৌরসভার প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুল সবসময়ই ছিলেন আপোষহীন, প্রতিবাদী ও উন্নয়নমুখী জননেতা। তিনি তার জীবদ্দশায় এই পৌর শহরকে মাদকমুক্ত করতে এবং বর্তমান প্রজন্মের ছেলেদের মাদকমুক্ত রাখতে ক্রীড়াঙ্গনের প্রতি আকৃষ্ট করেছিলেন। তার কর্মকাণ্ডগুলোর কারণে তিনি আজীবন সুনামগঞ্জবাসীর মনের মাঝে বেঁচে থাকবেন।
এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, তাহিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সফর উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান ইমদাদ রাজা চৌধুরী, সুনামকণ্ঠ’র সম্পাদকমণ্ডলীর সভাপতি মো. জিয়াউল হক, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, জাতীয় শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মো. সেলিম আহমদ, প্যানেল মেয়র আহমদ নুর, সাবেক পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল নোমান, সাবেক প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল, বর্তমান কাউন্সিলর আহসান জামিল আনাস, আয়ুব বখত জগলুল স্মৃতি সংসদের সভাপতি মো. শফিকুল ইসলাম ফরহাদ, সিনিয়র সহ-সভাপতি মো. সুজন মিয়া, অ্যাড. মো. রোকসান আলী, আনোয়ার আলম, সাধারণ সম্পাদক আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আজিজুল ইসলাম সৌরভ, সাংগঠনিক সম্পাদক আবুল হাসনাত শিহাব প্রমুখ।
উদ্বোধনী ম্যাচ বিশ্বম্ভরপুর উপজেলার উদয় যুবসংঘ মিয়ারচর বনাম দিরাই ফুটবল একাডেমির মধ্যে অনুষ্ঠিত হয়। ম্যাচে দিরাই ফুটবল একাডেমি বিশ^ম্ভরপুর উদয় যুবসংঘ মিয়ারচরকে পরাজিত করে জয়লাভ করে। এই টুর্নামেন্টে চলবে আগামী ১৭ অক্টোবর পর্যন্ত।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com