1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৪:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সব সন্তানকে সমান চোখে দেখতে হবে : জেলা প্রশাসক

  • আপডেট সময় শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (পর্যায় ৫) শীর্ষক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে আয়োজিত কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। জেলা তথ্য অফিস ও গণযোগাযোগ অধিদপ্তর তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্মশালার আয়োজন করে। সহযোগিতায় ছিল সুনামগঞ্জ জেলা প্রশাসন।
অতিরিক্ত জেলা প্রশাসক অসীম চন্দ্র বণিকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন। তিনি তার বক্তব্যে বলেন, নারী ও শিশুদের উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে। নারী ও শিশুদের শিক্ষিত করে গড়ে তুলতে হবে। শিক্ষিত নারী ও শিশুরা সুনামগঞ্জকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে। হাওর এলাকার নারী ও শিশুদের বিশেষ গুরুত্ব দিতে হবে।
জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন আরও বলেন, আমরা যদি ছোটবেলা থেকেই আমাদের সন্তানদের সময় দিই, তাদের সাথে বন্ধুত্বপূর্ণ আচরণ করি তাহলে তারা সমাজে প্রকৃত মানুষ হিসেবে গড়ে উঠবে। ছেলে শিশু-মেয়ে শিশু নয়, সব সন্তানকে সমান চোখে দেখতে হবে। তাদের মতামতকে গুরুত্ব দিতে হবে। নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে নিজের পরিবারকে সচেতন করার পাশাপাশি আমাদের আশেপাশের লোকজনদের সচেতন করতে হবে।
কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম, ডেপুটি সিভিল সার্জন আশরাফুল ইসলাম। কর্মশালায় স্থানীয় গণমাধ্যমকর্মী, শিক্ষক, বিভিন্ন উন্নয়ন সংস্থার কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com