1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

টমটম-ইজিবাইক বন্ধে অ্যাকশনে নামছে প্রশাসন

  • আপডেট সময় শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
জগন্নাথপুরে টমটম-ইজিবাইক বন্ধে অ্যাকশনে নামছে প্রশাসন। জানাগেছে, গত কয়েক দিন আগে জগন্নাথপুরে টমটম-ইজিবাইকসহ রেজিস্ট্রেশনবিহীন যানবাহন চলাচল বন্ধের দাবিতে মানববন্ধন করে জগন্নাথপুর অটো টেম্পু-অটো রিকসা ড্রাইভার ঐক্য পরিষদ। এ সময় ৩০ সেপ্টেম্বরের মধ্যে এসব যানবাহন চলাচল বন্ধ না হলে ১ অক্টোবর থেকে পরিবহন ধর্মঘটের আল্টিমেটাম দেয়া হয়।
এ বিষয়ে বুধবার জগন্নাথপুর উপজেলা প্রশাসনের সাথে প্রতিবাদী শ্রমিক নেতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা পরিবহন ঐক্য পরিষদের সভাপতি শাহ নিজামুল করিম, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, ট্রাফিক পুলিশ, থানা পুলিশ ও প্রতিবাদী শ্রমিক নেতারা।
এ বিষয়ে উপজেলা পরিবহন ঐক্য পরিষদের সভাপতি শাহ নিজামুল করিম জানান, টমটম-ইজিবাইক সহ অবৈধ যানবাহন চলাচল বন্ধে অচিরেই মাঠে নামছে প্রশাসন। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নেয়া হবে ব্যবস্থা। প্রশাসনের এমন আশ্বাসে আমরা আরও ১৫ দিন সময় বেধে দেয়া হয়েছে। তাই আমাদের পূর্ব ঘোষিত ১ অক্টোবর থেকে পরিবহন ধর্মঘট আপাতত প্রত্যাহার করা হলো।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com