1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

পৌর সচিব মাহমুদ আলম মামুনকে বিদায় সংবর্ধনা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার সচিব মো. মাহমুদ আলম মামুনকে অবসর জনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার সন্ধ্যায় সুনামগঞ্জ পৌরসভার আয়োজনে তাঁকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।
বর্তমান সচিব ইসহাক ভুইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র নাদের বখত। এ সময় তিনি বলেন, বিদায় শব্দটা কষ্টের। দীর্ঘদিন মামুন সাহেবের সাথে কাজ করার ফলে ভিন্ন রকম একটা ভালোবাসা তৈরি হয়েছে। যতদূর চিনেছি তাতে নিঃসন্দেহে বলা যায় উনি কর্মঠ এবং ভালো মনের মানুষ। এমন অভিজ্ঞ মানুষকে কেউ ছাড়তে চায় না। যদি সুযোগ থাকতো তাহলে উনাকে আমরা পৌরসভা থেকে ছাড়তাম না।
মেয়র নাদের বখত আরও বলেন, কর্মক্ষেত্রে আলোকিত ছিলেন আমাদের সবার প্রিয়জন মাহমুদ আল মামুন। তিনি দক্ষভাবে দায়িত্ব পালনের মাধ্যমে পৌরসভার প্রতিটি উন্নয়ন কর্মকাণ্ডে অবদান রেখেছেন। তাঁর এই অবদান স্মরণীয় হয়ে থাকবে। তাছাড়া তিনি পৌরসভার স্বার্থে যেভাবে নিরলস কাজ করেছেন, তা সকল কর্মকর্তা এবং কর্মচারীদের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে।
বিদায় সংবর্ধনার জবাবে মাহমুদ আলম মামুন আবেগ আপ্লুত হয়ে বলেন, আমি দীর্ঘ ২০-২১ বছর এই দায়িত্ব পালন করেছি। এতে সবার প্রতি মনের দিক থেকে আন্তরিকতা তৈরি হয়েছে। যা আমাকে তাড়িত করবে। তবে আমি ভাগ্যবান এরকম সহকর্মী পাওয়ায়। অনেকের ভাগ্যে চাকরি জীবনের শেষে এমন ভালোবাসা জুটেনা। আমি আমার সকল সহকর্মীদের প্রতি কৃতজ্ঞ। আমি চাই এই ভালোবাসা যেন সবসময় অটুট থাকে।
সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত সুনামগঞ্জ পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তাবৃন্দ, কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com