1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৯:৩২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জেলা আ.লীগে আয়ূব বখত জগলুলের স্থলাভিষিক্ত হলেন নোমান বখত পলিন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কমিটিতে সহ-সভাপতি পদে পুরানা আওয়ামী লীগ খ্যাত ঐতিহ্যবাহী বখত পরিবারের সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা নোমান বখত পলিনকে মনোনয়ন দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে ২৯ সেপ্টেম্বর কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত দলীয় প্যাডে পলিন বখতকে মনোনয়ন দেওয়া হয়। এদিকে সহ-সভাপতি তাকে মনোনয়ন দেওয়ায় তিনি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দকে কৃতজ্ঞতা জানিয়েছেন। আওয়ামী লীগের অসাম্প্রদায়িক আদর্শে অনুপ্রাণিত হয়ে স্বাধীনতার পক্ষের শক্তিকে স্থানীয়ভাবে সংগঠিত করার অঙ্গীকার করেন তিনি।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে প্রেরিত পত্রে ওবায়দুল কাদের এমপি গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপর অর্পিত ক্ষমতাবলে বাংলাদেশ আওয়ামী লীগের সুনামগঞ্জ জেলা শাখার সহ-সভাপতির শূন্যপদে নোমান বখত পলিনকে মনোনয়ন প্রদান করা হয়েছে বলে উল্লেখ করেন। এর অনুলিপি তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবীর নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি এবং সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনকে প্রেরণ করেছেন।
গত ৯ সেপ্টেম্বর ঢাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এ বিষয়ে আলোচনা প্রসঙ্গে বখত পরিবারের সদস্যকে সভাপতি কোঅপ্ট করার জন্য মত দিয়েছিলেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। প্রয়াত মেয়র আয়ুব বখত জগলুলেরর পদে নোমান বখত পলিন সংযুক্ত হবেন বলে জানিয়েছিল ওই সূত্র।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com