1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

উন্নত-সমৃদ্ধ বাংলাদেশের রূপকার শেখ হাসিনা : মেয়র নাদের বখত

  • আপডেট সময় বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে স্বপ্ন দেখেন, অন্যকেও স্বপ্ন দেখান এবং তা বাস্তবায়ন করেন। তার সাহসী ও দূরদর্শী নেতৃত্বে আজ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু, মেট্রোরেল ও কর্ণফুলী টানেলের মতো মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। তিনি প্রমাণ করেছেন বঙ্গবন্ধুর বিখ্যাত উক্তি, ‘আমাদের দাবায়ে রাখতে পারবা না’। শেখ হাসিনা জাতির স্বপ্নপূরণ ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশের রূপকার।
প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে মঙ্গলবার সুনামগঞ্জ পৌরসভা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে মেয়র নাদের বখত এসব কথা বলেন।
তিনি আরও বলেন, বিশ্বে ক্ষুধার্ত ও প্রাকৃতিক দুর্যোগের দেশ হিসেবে পরিচিত ছিল বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুকরি নেতৃত্বে আজ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। ২০৪১ সালের আগেই উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. চাঁন মিয়া, বর্তমান সভাপতি অ্যাড. নজরুল ইসলাম শেফু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সোয়েব আহমদ, সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি বিকাশ কান্তি দে বাবুল, সহ-সভাপতি শফিক আহমদ, সাধারণ স¤পাদক সাজিদুর রহমান, অ্যাড. মাহবুবুল হাসান শাহীন, পৌর আ.লীগের প্রচার ও প্রকাশনা শামসুল কাদির মিসবাহ, জেলা আওয়ামী মহিলা লীগের যুগ্ম সাধারণ স¤পাদক সেলিনা আবেদীন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শাহরিয়ার আহমদ রিগ্যান, অনন্ত চন্দ নিতাইসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com