1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বেহেলী ইউপি নির্বাচন : আলোচনায় চেয়ারম্যান প্রার্থী সুব্রত সামন্ত সরকার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সুব্রত সামন্ত সরকারকে নিয়ে জনগণের মাঝে ইতিবাচক আলোচনা চলছে। সাধারণ ভোটারদের মাঝে সম্ভাব্য প্রার্থীকে নিয়ে উৎসাহ-উদ্দীপনাও লক্ষ করা যাচ্ছে। এর কারণ হিসেবে জানা যায়, বিগত চার বছর ধরে বিচক্ষণ সাংগঠনিক এবং তরুণ্যে উদীপ্ত সম্ভাব্য এই প্রার্থী এলাকায় সামাজিক, সাংস্কৃতিক, জনকল্যাণমুখী বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন। যে কারণে তিনি সর্বস্তরের জনগণের কাছাকাছি পৌঁছাতে সমর্থ হচ্ছেন।
এছাড়া তার মা শিউলি রাণী সরকারও বিগত এক সময়ে ইউনিয়ন পরিষদ ওয়ার্ডের সংরক্ষিত সদস্যাও ছিলেন। তাই প্রার্থী হিসেবে সুব্রত সামন্ত সরকার জনমুখে আলোচনায় উঠে এসেছেন। বয়সে তরুণ এই সমাজকর্মী রাজনৈতিকভাবেও সক্রিয় রয়েছেন। ছাত্রাবস্থায় তিনি ছাত্র রাজনীতিতেও নিবেদিত ছিলেন। এক সময় সিলেট মহানগর ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী ছিলেন। বর্তমানে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও প্রযুক্তি যোগাযোগ বিষয়ক স¤পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
নির্বাচনে প্রার্থীতার বিষয়ে সুব্রত সামন্ত সরকার জানান, এলাকার সন্তান হিসেবে জনকল্যাণে সচেতন ব্যক্তি মাত্রই দায়িত্ব থাকে, দায়বোধও থাকে। সমাজের সেবা করার মানসিকতা থাকলে ব্যক্তি পর্যায়েও করা যায়। তবে কোন দায়িত্ব পাওয়া গেলে বৃহৎ পরিসরে কল্যাণমুখী কর্মপরিকল্পনা বাস্তবায়ন করা সহজতর হয়। এতে দায়িত্বের দায়বোধও থাকে। যেহেতু জনগণই সকল ক্ষমতার উৎস তাই জণগণের স্বতঃস্ফূর্ত এবং সুচিন্তিত মতামতই সম্মিলিত কল্যাণের ভিত্তি গড়ে দিতে পারে। উন্মুক্ত আলোচনায় সমর্থকরা জানান, এই নবীন প্রার্থীর বিষয়ে জনগণের ইতিবাচক দৃষ্টি রয়েছে। তিনি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com