1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ইউনাইটেড ব্যাংকের উপশাখা উদ্বোধন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড-এর ৯১তম সুনামগঞ্জ উপশাখার উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে শহরের উকিলপাড়ায় সিলেট সুবিদ বাজার শাখার নিয়ন্ত্রণাধীন সুনামগঞ্জ ইউনাইটেড কমার্শিয়াল উপশাখা ব্যাংকের উদ্বোধন করেন মেয়র নাদের বখত।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আহমদ নূর, সুনামগঞ্জ ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ আলী খুশনুর, সাধারণ সম্পাদক মো. জাহেদ হাসান, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশারফ হোসেন, চেম্বার অব কমার্সের পরিচালক জিএম তাশহিজ, ব্যবসায়ী নাদির আহমদ, সেলিম উদ্দিন, সাবেক কাউন্সিলর ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, অ্যাড. মাহবুবুল হাসান শাহীন, অ্যাড. কামাল হোসেন, পৌর কাউন্সিলর মোশারফ হোসেন, সৈয়দ ইয়াছিনুর রশিদ, মহিলা কাউন্সিলার সামিনা চৌধুরী, সৈয়দা জাহানারা বেগম, পিয়ারা বেগম, আব্দুল হালিম সায়েম, সিলেট ইউনাইটেড কমাশির্য়াল ব্যাংক লিমিটেডের রিজিওনাল প্রধান ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আমিনুল হক চৌধুরী, সুবিদবাজার শাখা প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন চৌধুরী, সিলেট উপশহর শাখার প্রধান ও ভাইস প্রেসিডেন্ট সব্যসাচী গুপ্ত, সিলেট শিবগঞ্জ শাখার প্রধান ও ফার্স্ট এসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট বিশ্বজিৎ ওন, সিলেট লামাবাজার শাখার প্রধান ও এসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট শামসুল আমিন চৌধুরী প্রমুখ।
এসময় বক্তারা বলেন, দেশ এখন ডিজিটাল পদ্ধতিতে এগিয়ে যাচ্ছে। পাশাপাশি জনগণ এখন ডিজিটাল পদ্ধতি অনুসরণ করে চলেছেন। সারাদেশের ন্যায় সুনামগঞ্জ শহরে এখন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের উপশাখা উদ্বোধন হয়েছে এবং গ্রাহক সেবায় বলিষ্ঠ ভূমিকা থাকবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com