1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শুক্রবার আসছেন পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
আগামীকাল ২৪ সেপ্টেম্বর শুক্রবার শান্তিগঞ্জ আসছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি। ওইদিন সকালে তিনি শান্তিগঞ্জের নিজ বাড়িতে পৌঁছবেন। দুপুরে উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়ন ছাত্রলীগ কমিটি গঠনের লক্ষে আয়োজিত সম্মেলনে যোগদান করবেন। পরদিন শনিবার সকালে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি জগন্নাথপুর উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় সুবিধাভোগী পরিবারের মাঝে গভীর নলকূপ ও স্যানিটারি ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে যোগদান করবেন। জগন্নাথপুরের আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। একইদিন দুপুরে জগন্নাথপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আতাউর রহমান রচিত স্মৃতিময় দিনগুলো বইয়ের প্রকাশনা অনুষ্ঠানে যোগ দেবেন। পরে চিলাউড়া-হলদীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রয়াত হাজী আলাউদ্দিনের শোকসভায় যোগদান করবেন পরিকল্পনামন্ত্রী।
এছাড়া ২৬ সেপ্টেম্বর রোববার সকালে শান্তিগঞ্জ উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় সুবিধাভোগী পরিবারের মাঝে গভীর নলকূপ ও স্যানিটারি ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে যোগ দিবেন তিনি। অনুষ্ঠানটি শান্তিগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। ওইদিন দুপুরে বীরগাঁও গ্রামে আকবর ওয়েলফেয়ার ট্রাস্ট কর্তৃক গৃহহীনদের জন্য নির্মিত ঘর পরিদর্শন করবেন। সন্ধ্যায় শান্তিগঞ্জে নিজ বাড়িতে ফিরে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com