1. dailysunamkantha@gmail.com : admin2017 :
  2. editor@sunamkantha.com : Sunam Kantha : Sunam Kantha
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

৬৭ বোতল মদসহ গ্রেফতার ১

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সদর উপজেলার বনগাঁও গ্রামের সীমান্ত এলাকা থেকে ৬৭ বোতল ভারতীয় অফিসর চয়েস মদসহ একজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুনামগঞ্জ। দীর্ঘ ১ মাস গোয়েন্দা নজরদারির পর বুধবার সকালে রঙ্গারচর ইউনিয়নের বনগাঁওয়ের ভক্তেরগাঁও গ্রামে জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সাজেদুল হাসানের সার্বিক তত্ত্বাবধানে অভিযান পরিচালনা করা হয়। এসময় প্রদীপ দাস (১৯) নামে এক মাদক ব্যবসায়ীকে মদসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে পরিদর্শক মোহাম্মদ খোরশেদ আলম বাদী হয়ে আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় সুনামগঞ্জ সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সুনামগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সাজেদুল হাসান বলেন, আমরা জেলার মাদক ব্যবসায়ীদের ধরতে তৎপর রয়েছি। প্রতিদিন অভিযান পরিচালনা করা হচ্ছে। জেলায় মাদক যাতে বিস্তার না ঘটে সেজন্য আমরা নিয়মিত তদারকি করছি। সীমান্ত এলাকায় নজরদারি বাড়ানো হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক ২২ তারিখ থেকে বিশেষ অভিযান ঘোষণা করেছেন। তার ধারাবাহিকতা আজকে ৬৭ বোতল মদসহ একজনকে আটক করেছি। আমাদের মাদকবিরোধী অভিযান অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com